বড়াইগ্রামে পুলিশের তাড়া খেয়ে মোটর সাইকেল চালক নিহত-অপরজন হাসপাতালে

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধিঃ

নাটোরে তল্লাশীর নামে এক ট্রাক ড্রাইভারকে তাড়া করে পিটিয়ে পা ভেঙ্গে দেয়ার পর এবার বড়াইগ্রামে পুলিশের তাড়া খেয়ে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে রঞ্জু মিয়া নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় বাইকে থাকা গুরুতর আহত অপর আরোহী রেজাউল করিম অজ্ঞান অবস্থায় রাজশাহী মেডিকেল কলেহ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে পুলিশ ঘটনার সাথে জড়িত কিনা সে ব্যপারে তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছে থানা পুলিশ।

শনিবার বেলা সাড়ে ১০টার দিকে বড়াইগ্রামের উপজেলার বনপাড়া-মৌখাড়া ফিডার সড়কের গোয়ালফা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত রঞ্জু মিয়া গুরুদাসপুর উপজেলার পশ্চিম নওপাড়া গ্রামের আকবর আলীর ছেলে।

এলাকাবাসী জানায়, বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের লাথুরিয়া এলাকায় পুলিশ গাড়ির কাগজপত্র যাচাই বাছাই করছিল। এসময় রঞ্জু তার সঙ্গীসহ মোটর সাইকেল যোগে বনপাড়া থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় পুলিশ ওই গাড়িকে থামানোর সংকেত দেয়। তারা না থামলে পুলিশ তাদের পিছু ধাওয়া করে দ্রুত পালাতে মৌখাড়ার গোয়ালফা এলাকায় রাস্তায় বাঁকে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দূর্ঘটনার শিকার হয়। এ সময় চালক রঞ্জু নিহত ও আরোহী রেজাউল আহত হয়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের জানান, পুলিশ মোটরসাইকলে আরোহীদের পেছন থেকে ধাওয়া করে পিছু নিয়ে আসছিল। এ সময় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক সংলগ্ন গাছের সাথে ধাক্কা খেলে রঞ্জু মিয়া ঘটনাস্থলেই মারা যায়। অপর আরোহী একই গ্রামের আব্দুল জব্বারের ছেলে রেজাউল করিম গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রঞ্জু মিয়ার বোন সূর্য বেগম বলেন, তার ভাই রেজিষ্ট্রেশান বিহিন মোটরসাইকেল নিয়ে সুপারি বিক্রি করতে বনপাড়া বাজারে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে পুলিশ ধাওয়া করলে গাছের সাথে ধাক্কা লেগে রঞ্জু নিহত হয়।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এমরান হোসেন জানান, রঞ্জুর মৃত্যুর সঠিক কারণ জানতে তদন্ত চলছে। সঠিক ঘটনা জেনে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

  •  
  •  
  •  
  •  
ad0.3