মেরামতের অভাবে টিকারী-লক্ষীপুর সড়কটি ব্যবহারের অযোগ্য, দুর্ভোগ চরমে

ঝিনাইদহ প্রতিনিধিঃ

কমপক্ষে ৫ বছর মেরামত না করার কারণে সদর উপজেলার টিকারী-লক্ষীপুর সড়কটি ব্যবহারের অযোগ্য হয়ে পড়েছে। যেখানে সেখানে খানা-গর্ত, রাস্তার দুইপাশ ভেঙ্গে পড়ায় জনগনের দুর্ভোগ চরমে পৌছেছে।

এলাকাবাসীর সাথে কথা বলে যানা যায়, ঝিনাইদহ সদর উপজেলার ১৩ নং ফুরসন্দী ইউনিয়নের টিকারী ভায়া লক্ষীপুর বাজার পর্যন্ত জনবহুল সড়কটি পাচঁ বছরেও মেরামত হয়নি । এ রাস্তার পাশে আছে ৩টি বড় বাজার। এ এলাকার কমপক্ষে পনের হজার মানুষ রাস্তাটি ব্যবহার করছে দীর্ঘদিন যাবৎ। মাঝে মাঝে যানবহনের বিভিন্ন সরঞ্জামাদী ভেঙ্গে দুর্ঘটনার শিকারও হচ্ছেন। এমনকি বাইসাইকেল ও যাওয়া অসম্ভব্য হয়ে পরেছে।

ফুরসন্ধী ইউনিয়নের চেয়ারম্যান শহীদ শিকদার জানান, এই ইউনিয়নটি সহ এই গ্রামগুলো ঝিনাইদহ জেলার শেষ সীমান্তর্তী এলাকা হাওয়াতে তাদের এই দর্ভোগ পোয়াতে হচ্ছে। কোন বড় ধরনের যানবাহন চলাচল করতে পারছে না এই যনবহুল সড়কটি দিয়ে। প্রতিনিয়ত ব্যবসার ক্ষতি হচ্ছে। প্রায়ই দুর্ঘটনার শিকারও হচ্ছেন সাধারন জনগন।
তিনি আরও বলেন, তিনি ব্যক্তিগত ভাবে কয়েকবার উচ্চ পর্যায়ের ব্যক্তিবর্গেও সাথে কথা বলেছেন। আশা করা যায়, খুব শিঘ্রয়ই এই জনবহুল সড়কটির নির্মান হবে।

Comments

comments