জাবির আ ফ ম কামালউদ্দিন হলের পুনর্মিলনী ২০ নভেম্বর

জাবি প্রতিনিধি:
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আ ফ ম কামালউদ্দিন হলের প্রথম পুনর্মিলনীর তারিখ পরিবর্তন করে ১৩ নভেম্বরের পরিবর্তে আগামী ২০ নভেম্বর করা হয়েছে। পাশাপাশি পুনর্মিলনীর জন্য রেজিষ্ট্রেশনের সময় সীমাও বৃদ্ধি করা হয়েছে। বৃহস্পতিবার আ ফ ম কামালউদ্দিন হলের শিক্ষার্থীদের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাক্তন ছাত্ররা নিজ নিজ ব্যাচের প্রতিনিধি অথবা বিকাশের মাধ্যমে পুনর্মিলনীর রেজিস্ট্রেশন করতে পারবে। আগামী ১৮ নভেম্বরের মধ্যে রেজিষ্ট্রেশন কার্যক্রম শেষ করতে হবে। প্রয়োজনে ০১৭১৯০৪৩৬৮৩, ০১৭২৩৪৫৫৪১৮ ও ০১৯১৩২৬৮৫২৫ নম্বরে যোগাযোগ করা যাবে।

১৪ থেকে ৩৫ তম ব্যাচ পর্যন্ত রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে জনপ্রতি ১০০০ টাকা এবং অতিথিদের জন্য ফি নির্ধারন করা হয়েছে জনপ্রতি ৫০০ টাকা। ৩৬ থেকে ৩৮তম ব্যাচ পর্যন্ত রেজিস্ট্রেশন ফি জনপ্রতি ৫০০ টাকা এবং অতিথি ফি জনপ্রতি ৩০০ টাকা। এছাড়া ৩৯ থেকে ৪৪ ব্যাচ পর্যন্ত রেজিস্ট্রেশন ফি নির্ধারন করা হয়েছে ৩০০ টাকা এবং অতিথি ফি জনপ্রতি ২০০ টাকা।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপে (ভধপবনড়ড়শ.পড়স/মৎড়ঁঢ়ং/৪২৭৯৮৬৫২০৭০৭২৮১) পুনর্মিলনী সংক্রান্ত বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

  •  
  •  
  •  
  •  
ad0.3