প্রথমবারের মতো বিজ্ঞাপনে কণ্ঠ দিল ‘কলরব’

বিনোদন প্রতিবেদক:
এই প্রথম বিজ্ঞাপনে কণ্ঠ দিল জনপ্রিয় ইসলামী সংগীত ব্যান্ড কলরব শিল্পীগোষ্ঠী। ব্রাইট সল্যুশন মাল্টিমিডিয়ার প্রোডাকশনে স্মার্ট একটিভ গোল্ড মেহেদী’র ৩০ সেকেন্ডের এই বিজ্ঞাপনটি শীঘ্রই সম্প্রচার হবে টিভি ও রেডিওতে।

বিজ্ঞপনের কথা লিখেছেন গীতিকার ইমতিয়াজ মাসরুর। সুর করেছেন মুহাম্মদ বদরুজ্জামান। সম্মিলিতভাবে কণ্ঠ দিয়েছেন, মুহাম্মদ বদরুজ্জামান, ওমর আবদুল্লাহ ও শাফিন আহমাদ । ভোকাল দিয়েছেন ইয়াসিন হায়দার । কম্পোজিশন করেছেন জনপ্রিয় মিউজিক ডিরেক্টর আরমানুল হক । ডিরেকশন দিয়েছেন, কলরব পরিচালক রশিদ আহমাদ ফেরদৌস, সাঈদ আহমাদ, আবু রায়হান এবং ইমতিয়াজ মাসরুর প্রমুখ ।

ইসলামি সঙ্গীত নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছে কলরব। ২০০৪ সালে প্রতিষ্ঠার পর এখন পর্যন্ত নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে। নিত্য নতুন সঙ্গীত উপহর দিচ্ছেন কলরবের প্রতিভাবান শিল্পীরা। সঙ্গীতপ্রেমীরাও যথেষ্ট সাড়া দিচ্ছেন কলরবকে। আগামী রমজানকে সামনে রেখে ভিন্ন আঙ্গিকে সঙ্গীত নিয়ে আসছে কলরব, এজন্য সবার দোয়াও চেয়েছেন ।

জিঙ্গেলে কণ্ঠ দেয়া বিষয়ে মুহাম্মদ বদরুজ্জামান জানান, কলরব সব সময় নতুন কিছু করতে আগ্রহী। আমাদের মতো করে আমরা আকর্ষণীয় কিছু উপহার দিতে চাই শ্রোতা-দর্শকদের। বিজ্ঞাপনটি এরই অংশ। আশাকরি বিজ্ঞাপনটি দর্শককে অন্যরকম স্বাদ দেবে। নতুন এক কলরবকে খুঁজে পাবেন ইনশাআল্লাহ্।

বিজ্ঞাপন লিংক:

Comments

comments