মোবাইল ফোনে বাঁচল প্রাণ!

আন্তর্জাতিক ডেস্ক:
প্যারিসের স্টেডিয়ামে বোমা হামলার সময় এক ব্যক্তি কেবল ভাগ্যের জোরেই বেঁচে গেছেন। সংবাদমাধ্যমকে তিনি জানান, বোমা হামলার সময় তিনি ফোনে কথা বলছিলেন। আর তখনই স্প্লিন্টার জাতীয় কিছু এসে তার ফোনে আঘাত হানে।

ফ্রান্সের রাজধানী প্যারিসে শুক্রবার ভয়াবহ বোমা হামলা ও সন্ত্রাসীদের গুলিতে সারা শহরজুড়ে অন্তত ১৫৩ জন নিহত হয়েছেন। স্টাড ডি ফ্রান্স স্টেডিয়ামে জার্মানীর জাতীয় ফুটবল দলের সাথে ফ্রান্সের ম্যাচ চলাকালে কয়েকটি আত্মঘাতি বোমা হামলার ঘটনা ঘটে।

প্যারিসের ঐ স্টেডিয়ামে বোমা হামলাকালীন নিজের ব্যবহৃত স্যামসাং মোবাইল ফোন প্রাণ বাঁচিয়েছে বলে সংবাদ সংস্থা রয়টার্সকে জানিয়েছেন এক ব্যক্তি। তিনি জানান, বোমা হামলার সময়ে স্টেডিয়ামের পাশ দিয়ে ফোনে কথা বলতে বলতে হেঁটে যাচ্ছিলেন তিনি। হঠাৎ বোমা হামলায় উড়ে আসা কয়েকটি মারাত্মক প্রাণঘাতি গোলা তার মোবাইল ফোনে আঘাত হানে।

সংবাদমাধ্যম রয়টার্সকে তিনি জানান ‘আমি রাস্তা পার হচ্ছিলাম, হঠাৎই আমার সামনে বুম শব্দে বোমা ফাটল। সবকিছু প্রচন্ড বিস্ফোরণে নিমিষেই টুকরো টুকরো হয়ে গেল। আমার চারপাশে সবকিছু উড়তে লাগল বলে মনে হলো, তারপর আমি উঠে দাঁড়ালাম। ঐ আঘাত আমার এই মোবাইল ফোনে লেগেছে। আর এটি আমাকে বাঁচিয়েছে। আর তা না হলে আমার মাথাও টুকরা টুকরা হয়ে উড়ে যেত।’

Comments

comments