রাবিতে দুই দিনব্যাপী চাকরি মেলা শুরু

রাবি সংবাদদাতা:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী চাকুরি মেলা আজ শুরু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্র চত্বরে এ মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহম্মদ মিজানউদ্দিন। আজ রোববার এ মেলা শেষ হবে

‘তৃতীয় সিটি ব্যাংক-আরইউসিসি জব ফেয়ার ২০১৫’ শীর্ষক এই চাকুরি মেলার আয়োজক রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (আরইউসিসি)।

এ মেলায় ২০টি কোম্পানি অংশ নিয়েছে। এ মেলায় অংশগ্রহণকারী কিছু কোম্পানি সরাসরি সিভি (জীবন বৃত্তান্ত) সংগ্রহ, বাছাই এবং ইন্টারভিউ গ্রহণের মাধ্যমে অন স্পট চাকরীর অফার করবে, এবং অন্যান্য কোম্পানিসমূহ সিভি সংগ্রহ, বাছাই, ইন্টারভিউ গ্রহণ করবে এবং পরবর্তীতে প্রধান কার্যালয় থেকে অগ্রাধিকার ভিত্তিতে নিয়োগ প্রদান করবে।

চাকরি মেলার আলোচনা সভায় বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ছাদেকুল আরেফিন, ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল¬াহ শাওন। ক্যারিয়ার ক্লাবের সভাপতি সালেক আহমেদ সজীব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে ক্যারিয়ার ক্লাবের সদস্যসহ অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিরা বিভিন্ন স্টলগুলো ঘুরে দেখেন।

এই চাকুরি মেলাটি ২১ ও ২২ নভেম্বর প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে। মেলার দুই দিনে প্রায় ১০টি সেমিনার অনুষ্ঠিত হবে। এছাড়া দ্বিতীয় দিনে সমাপনী অনুষ্ঠান, ক্রেস্ট প্রদান এবং কাজী নজরুল ইসলাম সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মেলাটি শেষ হবে।

Comments

comments