জবিতে ইনডোর গেমস এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

জবি প্রতিনিধি:
বৃহস্পতিবার বেলা ১টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের উদ্যোগে ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রথম ইনডোর গেমস প্রতিযোগিতা-২০১৫’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান ভাষা শহীদ রফিক ভবন চত্বরে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। ২৯ অক্টোবর হতে শুরু হওয়া এই ইনডোর গেমস প্রতিযোগিতা ২ নভেম্বর পর্যন্ত চলে এবং তিনটি ইভেন্টে বত্রিশটি বিভাগের প্রায় দেড়শতাধিক ছাত্র-ছাত্রী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

টেবিল টেনিসের একক (ছাত্র) প্রতিযোগিতায় একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের সৌরভ সিদ্দিক সাগর, টেবিল টেনিস (একক-ছাত্রী)-এ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের রেজিনা রিজওয়ানা রিংকু, টেবিল টেনিস (দ্বৈত-ছাত্র)-এ ফিন্যান্স বিভাগের ফজলে রাব্বি ও রাসেল আহমেদ, টেবিল টেনিস (দ্বৈত-ছাত্রী)-তে রেজিনা রিজওয়ানা রিংকু ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাসুদা আক্তার পলি; দাবা (ছাত্র)-এ ফিন্যান্স বিভাগের মোহাম্মদ কায়েস, দাবা (ছাত্রী)-এ ফিন্যান্স বিভাগের রেজিনা আক্তার মুক্তা; ক্যারাম (একক-ছাত্র)-তে পদার্থবিদ্যা বিভাগের খোরশেদ আলম, ক্যারাম (একক-ছাত্রী)-তে ফিন্যান্স বিভাগের নাদিয়া কামাল, ক্যারাম (দ্বৈত-ছাত্র)-তে পরিসংখ্যান বিভাগে মোঃ রুস্তম ও মোঃ তরিকুল ইসলাম এবং ক্যারাম (দ্বৈত্ব-ছাত্রী)-তে ফিন্যান্স বিভাগের নাদিয়া কামাল ও আফরিন খান প্রথম স্থান অধিকার করে।

উল্লেখ্য, প্রতিটি ইভেন্টের প্রতিটি পর্বে প্রথম তিনজনকে পুরস্কার প্রদান করা হয়। এসময় বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার অধ্যাপক মোঃ সেলিম ভূঁইয়া ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোহাঃ আলী নূর বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ক্রীড়া কমিটির সদস্য ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক বিষ্ণু পদ ঘোষ এবং সার্বিক দায়িত্বে ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্রীড়া কমিটির সদস্য-সচিব ও ফিজিক্যাল ইন্সট্রাক্টর গৌতম কুমার দাস।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: