কেরিচো গোল্ড টি বাজারে আসছে

নিউজ ডেস্কঃ

কেনিয়ার বিখ্যাত এবং জনপ্রিয় কেরিচো গোল্ড টি শিগগিরই দেশের বাজারে আসছে। প্রায় ৪৫টি ফ্লেভারের চা দেশের বাজারে নিয়ে আসছে আমদানিকারক প্রতিষ্ঠান টি আর ট্রেড। এসব চা পাওয়া যাবে প্রতিষ্ঠানটির ই-কর্মাস (www.livehealthybd.com) সাইটে।

বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, কেনিয়ার বিখ্যাত কেরিচো গোল্ডের চা টি আর ট্রেড আমদানি করছে। শিগগিরই প্রিমিয়াম কোয়ালিটির এই চাগুলো বাজারে পাওয়া যাবে। প্রথমদিকে সুপারশপ ও প্রতিষ্ঠানটির ই-কমার্স সাইটে পাওয়া যাবে। তবে পর্যায়ক্রমে দেশের বিভাগীয় শহর এবং জেলা শহরগুলোতেও পাওয়া যাবে।

টি আর ট্রেড এবং লিভহেলদিবিডি ডটকমের সিইও মো. ইকবাল হোসেন ভুঁইয়া বলেন, বাংলাদেশে প্রতিদিন প্রায় সাড়ে ১০ কোটি মানুষ চায়ের কাপে চুমুক দেন। চা পানে অভ্যস্ত আমরা অনেকেই। অনেকের সকাল শুরু হয় চা পানের মধ্য দিয়ে। টি আর ট্রেড চা প্রেমীদের চা পানে নতুনত্ব আনতেই কেনিয়ার বিখ্যাত কেরিচো গোল্ডের চা আমদানি করছে। আমদানি করা এই চায়ের মধ্যে কেরিচো গোল্ডের প্রায় ৪৫টি ফ্লেভারের চা থাকবে যা চা প্রেমীদের মাঝে একটি নতুন মাত্রা যোগ করবে।

যেমন- ডেটক্স, নাইট টাইম, মর্নিং টাইম, ইরোস, লাভ টি, হ্যাংওভার টি, স্টবেরি টি, গ্রীন টি, রিফ্রেশিং গ্রীন টি চকলেট টি, ক্যামোমাইল টি, স্লিম টি, নার্সিং টিসহ বিভিন্ন ফ্লেভারের চা।

তিনি আরও বলেন, টিআর ট্রেডের সিস্টার কনসার্ন ই-কমার্স সাইট লিভহেলদিবিডি ডটকম-এ প্রি-বুকিং দিলেই পাওয়া যাচ্ছে ১০ শতাংশ ছাড়। এ ছাড়া সরাসরিও পাওয়া যাবে এই ঠিকানায় বাড়ি নং- ৬২, রোড নং- ২০, উত্তরা-১১, ঢাকা। ফোন- ০১৮১০০৬৩৫০১ এবং ০১৮১০০৬৩৫০২।

উল্লেখ্য, কেনিয়ার প্রিমিয়াম চা ব্র্যান্ড কেরিচো গোল্ড ২০০২ সালে যাত্রা শুরু করে। গোল্ড ক্রাউন বেভারেজেস (কে) লিমিটেডের এই ব্র্যান্ডটি কেনিয়ার বৃহত্তম চা রফতানিকারক গ্লোবাল টি অ্যান্ড কমোডিটিস (কে) লিমিটেডের অধীনস্থ একটি প্রতিষ্ঠান। কেরিচো গোল্ড লুজ লিফ, স্ট্রিং, ট্যাগ, এনভেলপড এবং ট্যাগলেস রাউন্ড টি-ব্যাগ বাজারজাত করে। এ ছাড়াও ব্লেন্ডের মধ্যে ব্ল্যাক টিজ, গ্রিন টিজ, ফ্রুট এবং হার্ব ইনফিউশন উল্লেখযোগ্য। তাদের অন্য পণ্যগুলো হলো- ব্ল্যাক, স্পেশাল, হেলথ ও ওয়েলনেস, অ্যাটিটিউড এবং লাক্সারি পিরামিড টি।

  •  
  •  
  •  
  •