ময়মনসিংহে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের কর্মশালা ও সংবর্ধনা অনুষ্ঠিত 

রোহান ইসলাম, বাকৃবি

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহের মিনি কনফারেন্স হলে  ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের উদ্যোগে  কর্মশালা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৯ মার্চ ২০২১) সকাল ১০ ঘটিকা হতে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত এই কর্মশালা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মুজিব বর্ষের অঙ্গিকার বীমা হোক সবার এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতিষ্ঠানটি কর্মশালার  আয়োজন করে। কর্মশালাটি সকল ১০ ঘটিকা হতে দুপুর ২ ঘটিকা পর্যন্ত চলে। এতে ময়মনসিংহ, টাঙ্গাইল, কিশোরগঞ্জসহ ৬ টি জেলার অফিস ইনচার্জসহ শতাধিক সক্রিয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কর্মশালার মূল উদ্দেশ্য ও লক্ষ্য ছিলো টেকসই ও দক্ষ বীমা কর্মকর্তা তৈরি করা।

কর্মশালায় বিষয়ভিত্তিক আলোচনা করেন সংস্থার সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ময়মনসিংহ বিভাগের ইনচার্জ  আশরাফুজ্জামান আমজাদ।

কর্মশালায় অন্যান্যদের মধ্যে বিষয়ভিত্তিক আলোচনায় অংশগ্রহণ করেন আবদুর রহিম, শাহেব আলী, এসএম জিয়াউর রহমান এবং মোঃ মনিরুজ্জামান।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ২০২০ সালের সেরা কর্মকর্তাদের মধ্যে দশজনকে পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া একটি মৃত্যু দাবির চেকও হস্তান্তর করা হয়।

ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে এসইভিপি এন্ড ইনচার্জ আশরাফুজ্জামান আমজাদ ময়মনসিংহ ডিভিশন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. এ.কে.এম. জাকির হোসেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড.মোছাঃ কানিজ ফাতেমা, ফিশারিজ ম্যানেজমেন্ট বিভাগ, প্রফেসর ড. মোঃ আজহারুল ইসলাম এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ, মোঃ মশিউর রহমান, যুগ্মনিবন্ধক বিভাগীয় সমবায় কার্যালয় ময়মনসিংহ। বিশেষ অতিথিরা তাদের বক্তব্যে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিতে প্রযুক্তিগত উন্নয়ন, দক্ষ জনবল নিয়োগ ও গ্রাহক সেবার মান বৃদ্ধির পরামর্শ দেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ফারইষ্ট ইসলামি লাইফ ইন্স্যুরেন্স দেশের মানুষকে সঞ্চয়ে উৎসাহিত করে দারিদ্র্য বিমোচনের মাধ্যমে জাতীয় অর্থনীতিতে ভূমিকা রাখছে।

সভাপতির বক্তব্যে আশরাফুজ্জামান আমজাদ বলেন প্রযুক্তি জেনে এবং প্রয়োগ করে কাজ করলে আমরা আরও ভাল ফল পাব আশা করছি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ময়মনসিংহের ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর ইনচার্জ ও ফিল্ড অফিসারবৃন্দসহ কোম্পানির শতাধিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •