রাবিতে মডেল টেস্টের নামে ভর্তিচ্ছুদের কাছে টাকা আদায়!

রাবি সংবাদদাতা:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লতিফ হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা ভর্তিচ্ছুদের কাছে থেকে মডেল টেস্ট পরীক্ষা নেয়ার কথা বলে টাকা আদায় করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাত ৮টার দিকে লতিফ হলের গেমস রুমে অবস্থান নেয়া ভর্তিচ্ছুদের কাছ থেকে মাথাপিছু ৫০টাকা হারে টাকা আদায় করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ভর্তিচ্ছু জানান, রাত ৮টার দিকে হলের বড়ভাই পরিচয় দিয়ে ৭-৮ জন আমাদের কাছে আসে। মডেল টেস্ট পরীক্ষা নেয়ার কথা বলে আমাদের প্রত্যেকের কাছে থেকে ৫০টাকা করে ফি হিসেবে নেয়। পরীক্ষা না দিতে চাইলে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক বাধ্য করা হয় বলে জানায় তারা।

খোঁজ নিয়ে জানা যায়, লতিফ হল শাখা ছাত্রলীগের সভাপতি মিজানুর ইসলামের নির্দেশে বিশ্ববিদ্যালয় ভাষা বিভাগের শিক্ষার্থী মিজানুর রহমান নিরব, নাজমুল ইসলাম, বাংলা বিভাগের মাসুমসহ ৭-৮ জন মডেল টেস্ট নেয়ার অযুহাতে ভর্তিচ্ছুদের কাছ থেকে মাথাপিছু ৫০টাকা হারে টাকা আদায় করে।

তবে টাকা আদায়ের বিষয়টি অস্বীকার করে লতিফ হল শাখা ছাত্রলীগের সভাপতি মিজানুর ইসলাম। এ বিষয়ে রাবি শাখা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানার সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়।

  •  
  •  
  •  
  •  
ad0.3