বঙ্গবন্ধুকে কটূক্তি, টুঙ্গিপাড়ায় বশেমুরবিপ্রবির ছাত্র গ্রেপ্তার

বশেমুরবিপ্রবি প্রতিনিধি:
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ফেসবুকে বঙ্গবন্ধু ও ছাত্রলীগ নিয়ে কটূক্তি করায় আইসিটি আইনে মামলা হয়েছে। মামলার আসামি মামুন ভূঁইয়া ওরফে মারজান (২০) । তিনি গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ছাত্র। শুক্রবার রাত ১১টার দিকে তার বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে প্রেপ্তার দেখানো হয়েছে।

এর আগে ওইদিন দুপুরে টুঙ্গিপাড়া উপজেলা সদরের শেখ হীরার নতুন বাড়ির সামনে থেকে স্থানীয়রা মারজানকে আটক করে পুলিশে সোপর্দ করে।

গ্রেপ্তারকৃত মামুন ভূঁইয়া ওরফে মারজান টুঙ্গিপাড়া উপজেলার গওহরডাঙ্গা গ্রামের আইয়ুব আলী ভূঁইয়ার ছেলে এবং গোপালগঞ্জের শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

এর আগে টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. রেজাউল বিশ্বাস বাদী হয়ে মামুন ভূঁইয়া ওরফে মারজান (২০) ও জাহিদ শেখের (২৬) নামে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২১(২)/২৯(২), ৩১(২) এবং ৫০৬ ধারায় মামলা করেন।

অপর আসামি জাহিদ শেখ টুঙ্গিপাড়া উপজেলার পাঁচকাহনিয়া গ্রামের জিলু শেখের ছেলে। তিনি টুঙ্গিপাড়ায় মিল্কভিটা কোম্পানিতে চাকরি করেন।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে.এম এনামুল কবীর জানিয়েছেন, বিভিন্ন সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে শুক্রবার রাতে মারজানকে গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  •  
  •  
  •  
  •