বাকৃবিতে বিএসভিইআর এর মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা

বাংলাদেশ কৃষি বিশ্বদ্যিালয় প্রতিনিধি:

বাংলাদেশ কৃষি বিশ্বদ্যিালয়ে বাংলাদেশ সোসাইটি ফর ভেটেরিনারি অ্যাডুকেশন অ্যান্ড রিসার্চের (বিএসভিইআর) তিন দিনব্যাপী বৈজ্ঞানিক সম্মেলনের অংশ হিসেবে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা সম্পন্ন হয়েছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টায় বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে সাংস্কৃতিক উপকমিটি এ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে।

ভাষা শহীদের মাসে দেশাত্ববোধক গান দিয়ে সূচনা করা হয় অনুষ্ঠানটির। পরে ভেটেরিনারি অনুষদের বিভিন্ন শিক্ষক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে নাচ, গান এবং কৌতুক অনুষ্ঠানটিকে দারুণ উপভোগ্য করে তোলে। এছাড়াও অভিনয়ের মাধ্যমে শিক্ষার্থীদের আবাসন সমস্যা, গেস্টরুম কালচার, ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থীদের কর্মক্ষেত্রসহ বিভিন্ন সমস্যা তুলে ধরা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান ও উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান। এছাড়াও বাকৃবির এমিরিটাস অধ্যাপক ড. এম. এ. সাত্তার মন্ডল, সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক, বোটানিকাল গার্ডেনের কিউরেটর অধ্যাপক ড. এ. কে. এম. জাকির হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষক-শিক্ষার্থীরা ইপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: