বাকৃবি ছাত্রলীগের উদ্যোগে ২১৫ জনকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার প্রদান

বাকৃবি প্রতিনিধিঃ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের আব্দুল জব্বারের মোড়, কামাল-রঞ্জিত মার্কেট, বিভিন্ন হলের ডাইনিং এবং ক্যান্টিন এর কর্মচারী, ভাসমান দোকানদার (ফুচকা চটপটি বিক্রেতা) ও আবাসিক এলাকার বিভিন্ন ধরনের যানবাহন চালক ও হতদরিদ্রদের মধ্যে ২১৫ জনকে শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এ শুভেচ্ছা উপহার বিতরণ করেন। বাকৃবি জিমনেশিয়ামে এ উপহার বিতরণের সময় উপস্থিত ছিলেন বাউরেসের ডিরেক্টর প্রফেসর ড. মোঃ আবু হাদী নুর আলী খান, প্রোক্টর প্রফেসর ড. মোঃ আজহারুল হক ও ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. এ. কে. এম. জাকির হোসেন।

বাকৃবি ছাত্রলীগের সভাপতি মোঃ সবুজ কাজী ও সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল এর সার্বিক তত্ত্বাবধানে এ উপহার বিতরনের সময় আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আতিকুর রহমান মামুন, শেখ মারুফ আহমেদ, সহ-সভাপতি মো: আবু রায়হান মিথুন, সাংগঠনিক সম্পাদক আফতার দুর্বার, সহ-সম্পাদক নিলয় মজুমদার, শহীদ শামসুল হক হলের সভাপতি মো: সেন্টু রহমান, শাহজালাল হলের সভাপতি আবু সাঈদ, নাজমুল আহসান হলের সেক্রেটারি আবু নাঈম, হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের সহ-সভাপতি মিফতা সহ প্রমুখ।

  •  
  •  
  •  
  •