বাকৃবির আম বাগানে অজ্ঞাত ব্যক্তিকে কুপিয়ে হত্যা

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

ময়মনসিংহে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) আম বাগানে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা। প্রাথমিকভাবে অটোরিকশা ছিনতাই কিংবা মাদক নিয়ে দ্বন্দ্বের কারণে হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।

বুধবার রাত সাড়ে নয়টার দিকে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের আম বাগানে এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে টহল পুলিশকে খবর দেয় স্থানীয় পথচারী দুই যুবক। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। তার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন, টাকাসহ অটো রিকশার টাকা রাখার ঝুড়িসহ বেশকিছু আলামত জব্দ করেছে পুলিশ।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত ব্যক্তিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন বাকৃবির সহকারী ছাত্র বিষয়ক উপদেষ্টা ড. মোঃ আজহারুল ইসলাম। ক্যাম্পাসে নিরাপত্তা আরো জোরদার করা হবে বলে জানান কর্মকর্তা।

বাকৃবির প্রোক্টর প্রফেসর  ড. মোঃ আজহারুল হক-কে আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এদিকে, এর আগেও ক্যাম্পাসে ধারালো অস্ত্র ও মাদকদ্রবসহ বেশ কয়েকজন বহিরাগত ব্যক্তিকে আটক করে ক্যাম্পাসের নিরাপত্তা কর্মকর্তারা।

হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার মো. আহমার উজ্জামান।

পুলিশের হাতে ধরা পড়েছে অটো রিক্সা চালককে হত্যাকারী ২ জন। তাদের বাড়ী বিশ্ববিদ্যালয় সংলগ্ন শেষ মোড়। রিক্সা চালকের বাড়ী ময়মনসিংহের তারাকান্দায়। ছিনতাই করা অটো রিক্সার ব্যাটারি বিক্রি করতে গিয়ে গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়ে তারা।
  •  
  •  
  •  
  •