স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বাকৃবি ছাত্রলীগের আনন্দ র‌্যালী

bau

রোহান ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আনন্দ র‌্যালী করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

বুধবার (২৪ মার্চ) সকালে ছাত্রলীগের পার্টি অফিস থেকে শুরু হয়ে মিছিলটি বিশ্ববিদ্যালয় চত্বর প্রদক্ষিণ করে আবার পার্টি অফিসে এসে শেষ হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশে এ র‌্যালীর আয়োজন করা হয়।

বাকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেলের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন শেখ মারুফ (যুগ্ম-সাধারণ সম্পাদক), সজীব চন্দ্র সরকার (সাধারণ সম্পাদক, ফজলুল হক হল ছাত্রলীগ, বাকৃবি), মোফাখকারুল ইসলাম মিশু (সাধারণ সম্পাদক, ঈশা খাঁ হল ছাত্রলীগ) সহ প্রায় দুই শতাধিক নেতাকর্মী।

এ সময় ছাত্রলীগের নেতারা বলেন, আজকের এই দিনে স্মরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। জাতির জনক তার পুরো জীবনেই দেশকে তথা দেশের মানুষকে ভালোবেসে অপরিসীম কষ্ট ও ত্যাগ তিতিক্ষার মাধ্যমে অভূতপূর্ব দৃষ্টান্ত স্থাপন করে গেছেন, যা পুরো জাতি শ্রদ্ধাভরে স্মরণ করবে।

তার আরও বলেন, সাম্প্রতিক সময়ে তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সফল নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করতে সক্ষম হয়েছেন। এ উন্নয়নের পেছনে রয়েছে তার দূরদর্শিতা, সঠিক দিক নির্দেশনা ও রাষ্ট্র প্রণীত উন্নয়নের নীতিমালা।

  •  
  •  
  •  
  •