বাকৃবিতে মাস্টার্সের ভর্তি কার্যক্রম সংক্রান্ত সংশোধিত বিজ্ঞপ্তি প্রকাশ

BAU

নিউজ ডেস্কঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের এপ্রিল-সেপ্টেম্বর/২০২১ (summer semester) এর এম. এস. কোর্সে ভর্তি কার্যক্রম ০৪-০৪-২০২১, ০৫-০৪-২০২১, ০৬-০৪-২০২১, ০৭-০৪-২০২১ ও ১৩-০৪-২০২১ তারিখে চলমান থাকবে। উক্ত তারিখের মধ্যে যারা ভর্তি হতে পারবে না তাদের জন্য ভর্তির নতুন তারিখ পরে জানানো হবে।

রোববার (৪ এপ্রিল ২০২১) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার সবুজ বাংলাদেশ 24 ডট কমকে বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া পূর্ব প্রদত্ত নং শা-১/৩১৮/শিক্ষা, তারিখঃ ০৪-০৪-২০২১ স্মারক মূলে প্রচারিত বিজ্ঞপ্তিটি অকার্যকর করা হয়েছে।

সংশোধিত বিজ্ঞপ্তি

এর আগে গত ২৮ মার্চ ২০২১ ছিল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) মাস্টার্স (এপ্রিল-সেপ্টেম্বর সেমিস্টার) ফরম জমা দেওয়ার নির্ধারিত সময়। ভর্তির সকল নিয়ম মেনে বিভাগ অনুযায়ী ফরম জমা দিয়েছেন প্রায় সহস্রাধিক শিক্ষার্থী।

ফরম যাচাই বাছাই শেষে আগামী ৬ এপ্রিল ভেটিরিনারি, পশুপালন ও মাৎস্যবিজ্ঞান অনুষদ বিভাগসমূহে, ৭ এপ্রিল কৃষি, কৃষি অর্থনীতি ও গ্রামীন সমাজ বিজ্ঞান, কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের বিভাগসমূহ এবং ১১ এপ্রিল ইন্টারডিসিপ্লিনারি ইনস্টিটিউট ফর ফুড সিকিউরিটিতে ভর্তির কার্যক্রম শেষ করার কথা ছিল।

ভর্তি শেষে ১৩ এপ্রিল ২০২১ থেকে এপ্রিল-সেপ্টেম্বর সেমিস্টারের ক্লাস অনলাইনে শুরু হওয়ার কথা ছিল।

পূর্বের বিজ্ঞপ্তি

  •  
  •  
  •  
  •