বশেমুরবিপ্রবি মাতালো ‘শিরোনামহীন’

বশেমুরবিপ্রবি প্রতিনিধি:
গোপালগঞ্জে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বহুল প্রতিক্ষীত প্রথম শিক্ষা সমাপনী বা র‌্যাগ ডে জনপ্রিয় ব্যান্ড দল ‘শিরোনামহীন’ এর গানে গানে পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার মোঃ নাসিরউদ্দিন র‌্যাগ ডে উৎসবের উদ্বোধন করবেন।

উৎসবের দিনে সকালে রং উৎসব এর মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। বিকাল ৫ টায় উপাচার্য প্রফেসর ড. খোন্দকার মোঃ নাসিরউদ্দিন ১ম ব্যাচের শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন। এরপর শুরু হয় অনুষ্ঠানের মূল পর্ব। এরপর আতশ বাজি এবং ফানুস ওড়ানো হয়।

অনুষ্ঠানের শুরুতে রংধনু সাংস্কৃতিক ক্লাব তাদের নাচ পরিবেশন করেন। এরপর সাদাকালো মিউজিক ক্লাব এবং গোপালগঞ্জের স্থানীয় ব্যান্ড দল বিপরীত, ফ্লাইওভার, ল্যামপোষ্ট তাদের গান পরিবেশন করেন।

পরে রাত ১০ টায় ছিল র‌্যাগ ডে’র প্রধান আকর্ষণ শিরোনামহীন ব্যান্ডের গান। যার জন্য বশেমুরবিপ্রবি’র শিক্ষার্থীরা অধির হয়ে ছিল । রাত ১২ টা পর্যন্ত গানের তালে বশেমুরবিপ্রবি’র শিক্ষার্থীদের কে মাতিয়ে রাখেন শিরোনামহীন ব্যান্ড দল।

উৎসবের প্রচারণায় ছিল খান লাইব্রেরী, খান সিটি লাইব্রেরী ও ডিউ পিওর ড্রিকিং ওয়াটার। উৎসবে স্পন্সর হিসেবে ছিল অগ্রণী ব্যাংক বশেমুরবিপ্রবি শাখা, গুডলাক সাইন্টিফিক কোম্পানি, ঢাকা।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: