মিস্টার বিনকে ডিভোর্স দিল স্ত্রী সুনেত্রা

বিনোদন ডেস্ক:

মাত্র ৬৫ সেকেন্ড। এর মধ্যেই ২৪ বছরের দাম্পত্যের ইতি ঘটালেন সুনেত্রা। আদালতে দাঁড়িয়ে তিনি স্বামী রোয়ান অ্যাটকিনসন সম্পর্কে বললেন, তার অপ্রাসঙ্গিক আচরণের জন্য তিনি তার সঙ্গে বিবাহ বিচ্ছেদের অনুমতি চান।

অমনি আদালত তা অনুমোদন করে। এর ফলে কমেডি অভিনেতা ‘মিস্টার বিন’ খ্যাত তারকা রোয়ান অ্যাটকিনসন ও তার প্রথম স্ত্রী সুনেত্রা দু’জনে দু’মেরুর বাসিন্দা হয়ে গেলেন।

মঙ্গলবার সুনেত্রা লন্ডনের সেন্ট্রাল ফ্যামিলি কোর্টে হাজির হয়ে এ আবেদন জানান। উল্লেখ্য, রোয়ান অ্যাটকিনসনের বয়স এখন ৬০ বছর। এই বয়সে এসে তিনি নতুন এক যুবতীর প্রেমে পড়েছেন। তার নাম লুইস ফোর্ড। বয়স ৩২ বছর। তার সঙ্গে ১৮ মাস বা দেড় বছর ধরে চুটিয়ে প্রেম করছেন রোয়ান। এ বিষয়টি ভালভাবে নেননি তার স্ত্রী সুনেত্রা। বিষয়টি আদালতে গড়ায়।

মঙ্গলবার বিচ্ছেদের ওই শুনানিতে রোয়ান অ্যাটকিনসন ও সুনেত্রার উপস্থিত থাকার কথা থাকলেও রোয়ান উপস্থিত হন নি। উল্লেখ্য, ১৯৮০র দশকে মেকআপ আর্স্টিস্ট সুনেত্রার সঙ্গে তার পরিচয়। সেই সূত্রে ১৯৯০ সালে তারা বিয়ে করেন। তাদের দুটি সন্তান রয়েছে। তারা এখন বড়। ২০১৪ সালে তারা আলাদা বসবাস শুরু করেন। তবে তাদের বিচ্ছেদ ঘটেনি। এই সুযোগে রোয়ানের জীবনে প্রবেশ করেন লুইস ফোর্ড। ব্যাস যা হবার তাই হয়েছে। মঙ্গলবার বিচ্ছেদের যে কাগজ প্রকাশ করা হয়েছে তাতে বলা হয়নি রোয়ানের অপ্রাসঙ্গিক কোন আচরণের জন্য তারা বিচ্ছেদে যাচ্ছেন।

উল্লেখ্য, মিস্টার বিন কমেডি ছবিতে অভিনয় করে দুনিয়াজোড়া খ্যাতি অর্জন করেন রোয়ান অ্যাটকিনসন। ছেলেবুড়ো সব বয়সের মানুষের কাছে প্রিয় এই চরিত্রটি।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: