৬০ ফুট পানির নিচে গিয়ে বিয়ে করলেন এক দম্পতি

নিউজ ডেস্কঃ

অদ্ভূত কিছু করার নেশা বহু মানুষেরই থাকে। এ কারণেই এমন কিছু কাজ নিতান্ত সাধারণ মানুষজন করে থাকে, যা অনেক সময় কল্পনাই করা সম্ভব হয় না। তার পরও এ ধরনের ঘটনা ঘটার ফলে অবাক হন সাধারণ মানুষজন। সম্প্রতি তেমনই এক কাণ্ড ঘটল ভারতের চেন্নাইতে। ৬০ ফুট পানির নিচে গিয়ে বিয়ে করলেন এক দম্পতি!

জানা গেছে, অদ্ভূত এই ঘটনাটি সামনে আসাতে অবাক হয়েছেন অনেকেই। ওই দম্পতির নাম ভি ছিন্নাদুরাই এবং এস শ্বেতা। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ৬০ ফুট পানির নিচে গিয়ে নিয়ম মেনেই তারা বিয়ে করেছেন। পাশপাশি তাদের পরনে বিয়ের পোশাকও ছিল। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ভাইরাল।

বিয়েতে কনে পরেছিলেন লাল শাড়ি ও সাদা ব্লাউজ। নিয়ম মেনে বরও পরেছিলেন সাদা ধুতি-পাঞ্জাবি। বিয়ের পর ওই দম্পতি জানান, একেবারে নিয়ম মেনেই পানির নিচে গিয়ে তারা মালাবাদল করেছেন। তাও আবার পুরোহিতের দেওয়া বিধি মেনে। জানা গেছে, ছিন্নাদুরাই পেশায় একজন ইঞ্জিনিয়ার এবং প্রশিক্ষণপ্রাপ্ত স্কুবা ডাইভার।

অন্যদিকে, তার স্ত্রী এস শ্বেতা বিয়ের কয়েক মাস আগেই স্কুবা ডাইভিং শিখেছেন। এও জানা গেছে, দুই পরিবারের তরফ থেকেই তাদের এভাবে বিয়ে করার বিষয়টি জানানো হয়েছিল। শ্বেতা জানিয়েছেন, প্রাথমিক ভাবে তিনি কিছুটা আপত্তি জানালেও কিছুদিনের মধ্যে বিষয়টি শিখে যাওয়াতে তার আর কোনো অসুবিধা হয়নি।

তার পরই নিয়ম মেনে পুরোহিতের বিধান অনুসারে ৬০ ফুট পানির নিচে গিয়ে তারা বিয়ে করেন। তবে এই দম্পতির এমন অদ্ভূত বিয়ে কবে হয়েছে, সে বিষয়ে কিছু প্রকাশ করেনি ভারতীয় সংবাদমাধ্যম।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: