আপাতত প্রেম বা বিয়ে নিয়ে চিন্তা নেই: প্রভা

prova

বিনোদন ডেস্কঃ দীর্ঘ সময় ধরেই অভিনয় অঙ্গনে অবস্থান করছেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ছোটপর্দায় বেশ জনপ্রিয়তা অর্জন করেন অল্প সময়েই।

ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ব্যক্তিগত জীবনের কিছু বিষয় নিয়ে সমস্যায় পতিত হলে হোঁচট খান এই অভিনেত্রী। তবে অল্প দিনের বিরতির পর ফিরে আসেন চিরচেনা অভিনয় জগতে। তারপর থেকে নাটকেই অভিনয় করে যাচ্ছেন তিনি।

একখণ্ড ও ধারাবাহিক নাটকে নিয়মিত দেখা যায় তাকে। তবে সাম্প্রতিক সময়ে অভিনয়ের জন্য ব্যাপক প্রশংসিত হচ্ছেন প্রভা। অভিনয় ক্যারিয়ারের এক যুগ পার করেছেন প্রভা।

অভিনয় ক্যারিয়ার সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, ‘আসলে খারাপ-ভালো মিলেই কেটেছে। প্রবল আগ্রহ নিয়ে এবং এখানে থাকতেই হবে- এই চিন্তা থেকে কখনো কাজ করিনি। এলাম, কাজ করলাম- এইভাবে করছি। সামনেও তাই করব।’

প্রভা বলেন, ‘প্রায় দশ বছর আগে আমার সঙ্গে যা ঘটেছে, তার জন্য আমি দায়ী নই! একজনের অসততার কারণে আমাকে সারাজীবন ভুগতে হয়েছে। আমি ভুগেছি। তবে সব কিছু সামলে ধীরে ধীরে স্বাভাবিক হতে পারছি, এটাই আমার বড় প্রাপ্তি।’

ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চাইলে প্রভা জানান, খুব শান্তিপূর্ণ জীবন পছন্দ করেন তিনি। নিজেকে সুখি রাখার চেষ্টা করেন সব সময়। তাই কোনো পরিকল্পনা নিয়ে কাজ করেন না তিনি।

নিজের ভুলগুলো নিয়ে কথা বলতে গিয়ে এ অভিনেত্রী বলেন, ‘এতদিন যত সম্পর্কে জড়িয়েছিলাম, আমার মনে হয় সেগুলো টিকিয়ে রাখার জন্য সবচেয়ে বেশি চেষ্টা করেছি আমি। অবহেলা পেয়েও নিজে সবচেয়ে বেশি ছাড় দিয়েছি। হয়তো আমার ভুল, কারণ আমি আসলে মানুষ চিনতে ভুল করছি। তাই আপাতত প্রেম বা বিয়ে নিয়ে চিন্তা নেই। জীবনটাই উপভোগ করতে চাই।’

উল্লেখ্য প্রভা ২০০৬ সালে মোহাম্মদপুর প্রিপারেটরি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন। এরপর তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটিতে বিবিএ কোর্সে ভর্তি হন, কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে তা শেষ করেননি।

সূত্র: টিবিএস

  •  
  •  
  •  
  •