শাকিব খানকে নিয়ে যা বললেন টলিউড অভিনেত্রী

sakib

বিনোদন ডেস্কঃ ঈদকে সামনে রেখে এগিয়ে চলছে শাকিব খানের ‘অন্তরাত্মা’ সিনেমার কাজ। বর্তমানে পাবনায় সিনেমাটির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন শাকিব খান। এই সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন কলকাতার উঠতি নায়িকা দর্শনা বণিক।

বাংলাদেশে শুটিং ও শাকিব খানের সঙ্গে প্রথমবার কাজ করার অভিজ্ঞতা জানিয়েছেন দর্শনা বণিক। বলেছেন, এই ছবিতে কাজের মধ্য দিয়ে প্রথমবার শাকিব খানের সঙ্গে অভিনয় করছেন তিনি।

শাকিব সম্পর্কে দর্শনা জানান, এই ছবির মাধ্যমেই শাকিবের সঙ্গে তার পরিচয়। তিনি বাংলাদেশের বড় তারকা। প্রথম দিন ছবির গানের শুটিং করতে গিয়ে তার সঙ্গে দেখা হয়েছে। দারুণ একজন মানুষ শাকিব খান। খুবই সহযোগিতাপূর্ণ মানুষ।

তিনি আরও জানান, শাকিবের সঙ্গে ভারতীয়, বাংলাদেশি সিনেমা নিয়ে আলোচনা হয়েছে। সিনেমা ও সিনেমার বাইরের নানা বিষয়ে শাকিব খানের জানার আগ্রহ অনেক। জানতে ভালোবাসেন, নানা বিষয়ে কথা বলতে ভালোবাসেন।

তিনি বলেন, সিনেমা নিয়ে, তার কাজ নিয়ে দারুণ প্যাশনেট তিনি। তা ছাড়া শাকিব খান দেখতে খুব সুন্দর।

পাবনায় তরঙ্গ এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং হচ্ছে। এ সিনেমার শুটিংয়ের জন্য গত ১০ মার্চ ঢাকায় আসেন দর্শনা। আর ১১ মার্চ থেকে সিনেমাটির শুটিংয়ে অংশ নেন এই অভিনেত্রী।

  •  
  •  
  •  
  •  
ad0.3