করোনা আক্রান্ত আমির-শচীন

amir

বিনোদন ডেস্কঃ ভারতের কিংবদন্তী ক্রিকেটার শচীন টেন্ডুলকার ও জনপ্রিয় বলিউড তারকা আমির খান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শনিবার (২৭ মার্চ), নিজের ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে এক টুইট বার্তায় করোনা আক্রান্ত হবার তথ্য নিশ্চিত করেন টেস্ট ও ওয়ানডে ক্রিকেটে সর্বোচ্চ রান ও সেঞ্চুরির মালিক টেন্ডুলকার।

টুইটার বার্তায় শচীন বলেন, ‘করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য আমি সমস্ত রকম নিয়ম এবং সতর্কতা মেনে চলেছি। নিয়মিত পরীক্ষাও করিয়েছি। কিন্তু তা সত্ত্বেও আজ আমি এই ভাইরাসে আক্রান্ত হয়েছি। শরীরে মৃদু উপসর্গও দেখা দিয়েছে। তবে বাসার বাকি সদস্যদের সকলেরই রিপোর্ট নেগেটিভ এসেছে।’

তিনি আরো বলেন, ‘এখন নিজের বাসায় কোয়ারেন্টিনে আছি। পাশাপাশি ডাক্তারের পরামর্শ নিয়ে প্রয়োজনীয় সকল চিকিৎসা নিচ্ছি। যে সকল স্বাস্থ্যকর্মী আমাকে বিভিন্ন তথ্য দিয়ে সহায়তা করেছেন তাদেরসহ দেশের সকল স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানাই।’

এদিকে লাল সিং চাড্ডা সিনেমার শ্যুটিং চলার সময় আক্রান্ত হলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত আমির খান। অভিনেতার মুখপাত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আপাতত সুস্থ রয়েছেন আমির খান। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী বাড়িতেই সেল্ফ কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। মেনে চলছেন করোনার স্বাস্থ্য বিধি। তার পরিবারের সদস্যদেরও করোনা পরীক্ষা করানো হচ্ছে। এছাড়াও কিছুদিনের মধ্যে তার সংস্পর্শে আসা সমস্ত কর্মীকে কোভিড পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন তিনি। এরই মধ্যে সবাইকে ছুটিও দেয়া হয়েছে।

  •  
  •  
  •  
  •