ব্যাচেলর পয়েন্ট ছেড়ে কাতারের পথে “হাবু ভাই”

habu

বিনোদন ডেস্কঃ বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ নাটকে হাবু ভাই নামের চরিত্রটিও খুবই আলোচিত ও দর্শকের পছন্দের শীর্ষে রয়েছে। এ চরিত্রে অভিনয় করেন চাষী আলম।

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের শুরু থেকেই তিনি যুক্ত আছেন। তবে ভক্তদের জন্য দুঃসংবাদ হলো- জনপ্রিয় এ নাটকে হাবু ভাইকে আর দেখা যাবে না। আর মজার মজার সংলাপ নিয়ে হাজির হবেন না হাবু ভাই।

গল্পের প্রয়োজনে হাবু ভাই চরিত্রটিকে বিদেশে পাঠিয়ে সরিয়ে দেয়া হয়েছে। এমন তথ্যই নিশ্চিত করলেন নাটকের পরিচালক কাজল আরেফিন অমি। জীবিকার সন্ধানে হাবু ভাই কাতার চলে গেছেন। কয়েক দিন আগে সম্পন্ন হয়েছে হাবু ভাইয়ের বিদেশ যাওয়ার দৃশ্যের চিত্রায়ণ। তাকে এয়ারপোর্টে বিদায় জানাতে গিয়েছেন কাবিলা, শুভরা।

এ বিষয়ে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন পরিচালক কাজল আরেফিন অমি। হাবু ভাইয়ের ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমরা আপনাকে মিস করব চাষী আলম হাবু ভাই।’

অমির পোস্টে হুমড়ি খেয়ে পড়েছে নেটিজেনরা। তারাও হাবু ভাইকে স্মরণ করেছেন। কেউ কেউ তাকে ফিরিয়ে আনার কথাও বলেছেন।

সামি লিখেছেন, ‘ওই মানুষটার জন্য ভালোবাসা সবসময় থাকবে।’ তার নিচে মাহমুদুল হাসান লিখেছেন, খুব মিস করব আপনাকে।’

প্রিন্স রাশেদ লিখেছেন, ‘হাবু ভাই ফিরে আসুন।’ সুমন নামে একজন লিখেছেন, ‘নাটকটার সঙ্গে অনেক অনেক ইমোশন জড়িয়ে আছে। এই রকম করে একের পর এক সবাই চলে গেলে কীভাবে মেনে নেবো, নতুন কাউকে চাই না। উনাদের ফিরিয়ে আনার জন্য অনুরোধ রইল।’

  •  
  •  
  •  
  •