সপরিবার করোনায় আক্রান্ত দীপিকা পাড়ুকোন

deepika

বিনোদন ডেস্কঃ সপরিবার করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আপাতত বেঙ্গালুরুর বাড়িতে পরিবারের সঙ্গে রয়েছেন দীপিকা।

এর আগে সকালে জানা যায়, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন দীপিকার বাবা ব্যাডমিন্টন কিংবদন্তি প্রকাশ পাড়ুকোন। তাঁকে বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার জ্বরে আক্রান্ত হলে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নেওয়া হয়। তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল।

এ ছাড়া করোনায় সংক্রমিত হয়েছেন দীপিকার মা উজালা ও বোন অনিশাও। আপাতত তাঁরা বাড়িতেই আইসোলেশনে আছেন।

‘প্রকাশ পাড়ুকোন ব্যাডমিন্টন একাডেমি’র পরিচালক বিমল কুমার জানান, বেশ কিছুদিন আগে একাধিক উপসর্গ থাকায় দীপিকার বাবা, মা ও বোন করোনা পরীক্ষা করান। তিনজনেরই পজিটিভ ফল আসে। তবে আপাতত সবার অবস্থা স্থিতিশীল রয়েছে। এ সপ্তাহেই প্রকাশ পাড়ুকোনকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে।

গত মাসে মুম্বাই থেকে বেঙ্গালুরু যান দীপিকা। সঙ্গে ছিলেন তার স্বামী অভিনেতা রণবীর সিং। মুম্বাইয়ে ১৫ দিনের লকডাউন ঘোষণা করার পর বেঙ্গালুরু যান তারা। কিন্তু বাড়িতে গিয়ে করোনায় আক্রান্ত হলেন দীপিকা।

দীপিকাকে শিগগির দেখা যাবে কবির খান পরিচালিত ছবি ‘এইটি থ্রি’তে। ছবিতে তাঁর স্বামী রণবীর সিংও অভিনয় করেছেন। এ ছাড়া শকুন বার্তার নতুন ছবিতে দেখা যাবে অনন্যা পান্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে। জন আব্রাহাম ও শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতেও কাজ করছেন তিনি।

  •  
  •  
  •  
  •