বেয়াদবির সীমা অতিক্রম করে জেমসকে গালাগালি করলো নোবেল

বিনোদন ডেস্কঃ সারেগামাপা’র বদৌলতে সঙ্গীত শিল্পী মাঈনুল ইসলাম নোবেলের উত্থান। প্রতিযোগীতার পুরো জার্নিতে সবার দৃষ্টি ছিল তার দিকে। কিন্তু দর্শক ও ভক্তদের হতাশ করে আয়োজনের দ্বিতীয় রানারআপ হয়েছেন তিনি।

এরপর বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন নোবেল। বাংলাদেশের জাতীয় সংগীত নিয়েও করেছেন বিরূপ মন্তব্য। এবার বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড তারকা জেমসকে নিয়ে যাচ্ছেতাই বললেন নিজের ভেরিফাইড ফেসবুক পেজে।

প্রথম স্ট্যাটাসে নোবেল লেখেন, তোদের সো কল্ড লেজেন্ড জেমসের কয়ডা গান রিলিজ হইসে গত কয়েক বছরে? ঝিমায় গেছে নাকি? লুল!

এরপর দ্বিতীয় স্ট্যাটাসে তিনি লিখেন, আমি তুমি, তুমি আমি গানের নামে কত পয়:বর্জ্য ত্যাগ করবি? এবার একটু গান বাজনা কর, ফাতরামি বাদ দিয়া। শালার শিল্পী রে। আহারে!!!

কিছুক্ষণ পর আবারো স্ট্যাটাসে তিনি লেখেন, পতিতামুক্ত INDUSTRY হোক!!

পরের স্ট্যাটাসে জেমসকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে তিনি লেখেন, জেমস কে ওপেন CHALLENGE! একই গান জেমস গাবে আমিও গাবো!!

কিছুক্ষণ পর আবারো স্ট্যাটাস দিয়ে বলেন, ওই জেমস! গান গাবা এক স্টেজে? তেমারে ১০০০ মিউজিশিয়ান দেবো। আর আমি একা একটা মাইক্রোফোন!

বেয়াদবির সীমানা অতিক্রম করে তিনি এবার লিখেন, বেটা বয়স হইসে। এবার বাদ দে গান বাজনা। বহুত করসোস।

জেমসকে উদ্দেশ্য করে পরের স্ট্যাটাসে লেখেন, সারা জীবন মার্জুকের, প্রিন্সের, রেন্ডিয়ার প্রিতমের গান গায়া হিট হইছো! নিজে কি ছিড়ছো?

জেমসকে তাচ্ছিল্য করে এবার স্ট্যাটাসে লেখেন, জেমস “অভিনয়” কভার করুক। তারপর বুঝবো কার গলায় কত জোর। আমি জেমসের গান ঘুমায় ঘুমায় গেয়ে দেবো। লুল।

পরের স্ট্যাটাসে লিখেন, লেগেন্ড রে!! ওরে লেগেন্ড!! গলা দিয়ে আওয়াজ বেরোয়না! আবার লেগেন্ড মারায়! বুইড়া!

নোবেল আবার স্ট্যাটাস দেন এবং লিখেন, ওই জেমস! ঈদের গান কই? নাকি ভয়েস গেছেগা?

এসব উল্টোপাল্টা বলার কারণে মামলা খাওয়ার সম্ভাবনাও তার চিন্তায় আসে তাই পরের স্ট্যাটাসে লিখেন, কর বেটা! মামলা কর! একটু জেল খাটি!

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: ,