কাশ্মীরের মুখ্যমন্ত্রী আজাদ ভারতে হামলা চালাতে ইমরানকে আহ্বান জানালেন

নিউজ ডেস্কঃ

বিশ্বজুড়ে করোনা আতঙ্কের মধ্যেই উত্তপ্ত হয়ে উঠেছে ভারত-পাকিস্তান সীমান্ত। সম্প্রতি ভারতের রাষ্ট্রীয় মালিকানাধীন সংবাদমাধ্যম আবহাওয়া বুলেটিনে কাশ্মীরের পাকিস্তান অংশ এবং গিলগিত-বালতিস্তান অঞ্চলের আবহাওয়ার খবর প্রচার শুরু করে। বিষয়টি লক্ষ্য করে পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয় কঠোর নিন্দা জানায়।

এদিকে, আজাদ জম্মু ও কাশ্মীরের মুখ্যমন্ত্রী (পাকিস্তান শাসিত কাশ্মীর) রাজা ফারুক হায়দার প্রধানমন্ত্রী ইমরান খানকে ভারতের বিরুদ্ধে পূর্ণ সামরিক আক্রমণ চালানোর আহ্বান জানিয়েছেন।

কাশ্মীরের নিয়ন্ত্রণ রেখার নিকটবর্তী গ্রামগুলো (যেখানে ভারত ও পাকিস্তান একমাস ধরে গোলাগুলি চালাচ্ছে) পরিদর্শন করার পরে তিনি এ মন্তব্য করেন।
ফারুক হায়দার সংবাদমাধ্যমকে বলেছেন, প্রধানমন্ত্রী ইমরান খানকে এখনই প্রতিক্রিয়া জানাতে হবে এবং কড়া পদক্ষেপ নিতে হবে। (আমার) মৌখিক বক্তব্য কার্যকর হবে না। আপনাকে (ইমরান) অবশ্যই এগিয়ে যেতে হবে এবং আপনার বাহিনীকে ভারতে আক্রমণ করার আদেশ দিতে হবে।

আবহাওয়া আপডেটের অংশ হিসেবে কাশ্মীরের পাকিস্তান-নিয়ন্ত্রিত অংশকে অন্তর্ভুক্ত করায় ভারতের তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, আপনার ভাই-বোনদের রক্ষা করা আপনার দায়িত্ব। ভারত পিওকে (পাকিস্তান অকুপায়েড কাশ্মীর) আবহাওয়ার প্রতিবেদন দিচ্ছে, আমাদের উচিত দিল্লির আপডেট শুরু করা।

  •  
  •  
  •  
  •