কিশোরগঞ্জ সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার মৃত্যু, মন্ত্রনালয়ের শোক প্রকাশ

নিউজ ডেস্ক:

আজ বুধবার (১৫ এপ্রিল) সকাল ১১টা ৩০মিনিটে ময়মনসিংহ-এর একটি হাসপাতালে ডা. মোহাম্মদ জাবের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি কিশোরগঞ্জ সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ছিলেন।

বাংলাদেশ সিভিল সার্ভিস (লাইভস্টক) ক্যাডারের ২৪তম ব্যাচের সদস্য ও কিশোরগঞ্জ সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ জাবেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি। এক শোক বার্তায় ডা. মোহাম্মদ জাবেরের বিদেহী আত্মার পরলৌকিক শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি। মন্ত্রি বলেন,  “ডা. মোহাম্মদ জাবের ছিলেন একজন তরুণ ও মেধাবী কর্মকর্তা। কর্মক্ষেত্রে তাঁর দক্ষতা ও সুনাম তাকে স্মরণীয় করে রাখবে।”

ডা. জাবেরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব এবং মন্ত্রনালয়ের অন্যান্য কর্মকর্তা ও সহকর্মীরা। তার মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় গভীরভাবে শোকাহত।

ডা. জাবের ১৯৯৬-৯৭ সেশনে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে ভেটেরিনারি অনুষদ থেকে স্নাতক ও মাইক্রোবায়োলজি ও হাইজিন বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন। সম্প্রতি মাইক্রোবায়োলজি ও হাইজিন বিভাগে পিইচডিতে ভর্তির আবেদনও করেন তিনি। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শহীদ নাজমুল আহসান হলের আবাসিক ছাত্র ডা. জাবের একজন সদালাপী, হাস্যোজ্জল, অমায়িক ও ধার্মিক মানুষ ছিলেন।

ড. জাবেরের জন্ম ময়মনসিংহে। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪২ বছর। তিনি দীর্ঘদিন ফুসফুসের সমস্যায় ভুগছিলেন। তিনি স্ত্রী, দুই পুত্র, আত্মীয়-স্বজন ও অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

 

  •  
  •  
  •  
  •