এলডিডিপি এর নতুন কমিটিঃ সভাপতি তৌহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম

বাকৃবি প্রতিনিধিঃ

প্রাণিসম্পদ অধিদপ্তর অধীনস্থ লাইভস্টক এন্ড ডেইরী ডেভলপমেন্ট প্রজেক্টের অধীনে নিয়োগপ্রাপ্ত প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তাবৃন্দের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে ৪ জুলাই, ২০২০  বিকাল ৫ টা থেকে শুরু হয়ে অদ্য বিকাল ৫ ঘটিকা পর্যন্ত এক অনলাইন ভোটিংয়ের মাধ্যমে ”প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা পরিষদ, ”এলডিডিপি” এর কমিটি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রতিদ্বন্দ্বীতামূলক নির্বাচনে ৬০ শতাংশেরও বেশি ভোট পেয়ে সভাপতি হিসেবে ডাঃ মোঃ তৌহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে ডাঃ মোঃ জাহাঙ্গীর  আলম নির্বাচিত হয়েছেন।

এছাড়া অন্যান্য পদে অর্থাৎ সহ-সভাপতি হিসেবে ডাঃ রাকিবুল হাসান শাওন ও ডাঃ আসমাউল ইকবাল মৃদুল, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ডাঃ মহিউদ্দীন আকরাম, দপ্তর সম্পাদক হিসেবে ডাঃ মোঃ ইকবাল হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে ডাঃ মাসরুবা হক, কোষাধ্যক্ষ হিসেবে ডাঃ আজিজুর রহমান (শামীম এবং নারী কল্যাণ বিষয়ক সম্পাদক হিসেবে ডাঃ শামীমা আক্তার নির্বাচিত হয়েছেন। উক্ত নির্বাচনে প্রধান কমিশনারের দায়িত্ব পালন করেছেন ডাঃ মো. সাদ্দাম হোসেন।

এই নির্বাচনে জয় লাভ করার অনুভূতি জানতে চাইলে সভাপতি ডাঃ মো.তৌহিদুল ইসলাম বলেন, নবনির্বাচিত এই কমিটি প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তাদের যাবতীয় স্বার্থ সংরক্ষণের জোর প্রচেষ্টা চালাবে।

সাধারণ সম্পাদক ডাঃ মো. জাহাঙ্গীর আলম বলেন, নির্বাচিত সকলকে নিয়ে প্রাণিসম্পদের উন্নয়ন ত্বরান্বিত করার আমরা দৃঢ় প্রত্যয়ে কাজ করে যাবে আমাদের এই কমিটি।।’

প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তাবৃন্দের কল্যাণের জন্য নতুন কমিটি আন্তরিক ভাবে কাজ করবে এমনটাই  প্রত্যাশা সকল কর্মকর্তার।

  •  
  •  
  •  
  •