কুড়িগ্রামে মাইক্রোবাস পোড়ানো মামলার আসামীদের শাস্তির দাবীতে সড়ক অবরোধ

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামে মাইক্রোবাস পোড়ানো মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ঘন্টা ব্যাপী সড়ক অবরোধ করে রাখে কুড়িগ্রামের কার ও মাইক্রোবাস চালক কল্যাণ সমিতি।

রোববার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত জেলার জিরো পয়েন্ট শাপলা চত্বরে কুড়িগ্রাম-রংপুর, কুড়িগ্রাম-চিলমারী ও কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কে গাড়ী দিয়ে অবরোধ সৃষ্টি করলে যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা শাখার কার ও মাইক্রোবাস চালক কল্যাণ সমিতি’র সভাপতি আফজাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাচ্চু, নুরুল আমিন মিলন, সুমন আহমেদ প্রমুখ।

পরে পুলিশ এসে আসামীদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে ৭ দিনের আল্টিমেটাম দিয়ে অবরোধ তুলে নেয় আন্দোলনকারীরা। সড়ক অবরোধ চলাকালীন সময়ে চরম ভোগান্তিতে পড়ে যাত্রীরা।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর রাতে উলিপুরের আনন্দবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন নিহতের গুজব ছড়িয়ে ঢাকা মেট্রো-চ-১৫-৫৫-৯৮ নম্বর মাইক্রোবাসটি পুড়িয়ে দেয় দুবৃর্ত্তরা। এ ঘটনায় উলিপুর থানায় ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৮ থেকে ১০ জনের নামে বিশেষ ক্ষমতা আইনে গাড়ী পোড়ানোর মামলা দায়ের করেছে গাড়ীর মালিক জোবাইদুল ইসলাম সুইট। ঘটনার সাথে জড়িত আসামীদের এখনও ধরতে পারেনি পুলিশ।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: