জয়পুরহাটে ২৫ বিশিষ্ট ব্যক্তিকে সম্মাননা প্রদান করল ‘জাকস ফাউন্ডেশন’

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে শিক্ষা, সাংস্কৃতি, মুক্তিযুদ্ধ, ভাষা আন্দোলন, সঙ্গীত, ক্রীড়া ও সাংবাদিকতায় অবদান রাখার স্বীকৃতি স্বরূপ জেলার ২৫ বিশিষ্ট ব্যক্তিকে আনুষ্ঠানিক ভাবে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাট সার্কিট হাউজ মিলনায়তনে ‘জাকস ফাউন্ডেশন’ নামের স্থানীয় একটি বেসরকারি সংস্থা(এনজিও) এ সম্মাননা প্রদান করে।

প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক নুরুল আমীন দুদুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক আ. ত. ম আব্দুল্লাহেল বাকি। অনুষ্ঠানে সাংবাদিক সাহাদুল ইসলাম সাজুর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারি পুলিশ সুপার মো: একরামুল হক, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের ব্যবস্থাপক মনির হোসেন, জেলা সমাজসেবা অধিদফতরের সহকারি পরিচালক কাউছার আহমেদ প্রমূখ।

পরে জেলার মুক্তিযুদ্ধের সংগঠক, সাংবাদিক ও রবীন্দ্র গবেষক আমিনুল হক বাবুল, ভাষা সৈনিক ডা: আজিজার রহমান, শিক্ষাবিদ অধ্যাপক ম. নুরন্নবী, অধ্যাপক লোকমান হোসেন, অধ্যাপক মাহফুজা বেগম সহ জেলার ২৫জন বিশিষ্ট ব্যক্তিকে সম্মননা ক্রেষ্ট প্রদান করে উত্তরীয় পরিয়ে দেয়া হয়।

অনুষ্ঠানে স্থানীয় শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক এবং সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: