অর্ধশত দোকান পুড়ে ছাই রুপগঞ্জে ,কোটি টাকার ক্ষয়ক্ষতি

নিউজ ডেস্কঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গাউছিয়া মার্কেটের পাশে কাঁচাবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় অর্ধশত দোকান পুড়ে গেছে। এ ঘটনায় কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত দোকানিরা।

বৃহস্পতিবার (১৪ মে) সন্ধ্যায় ভুলতা এলাকায় কাচাঁবাজারে অগ্নিকাণ্ড ঘটে।

প্রতক্ষ্যদর্শী ও ক্ষতিগ্রস্তরা জানান, সন্ধ্যায় গাউছিয়া মার্কেটের পাশে কাচাঁবাজারের দোকানে হঠাৎ করে আগুন জ্বলে উঠে। আগুন জ্বলতে দেখে স্থানীয়রা চারদিক ছোটাছুটি করে আগুন নেভানো চেষ্টা ও স্থানীয়রা ফায়ার সার্ভিসের খবর দেয়। পরে খবর পেয়ে ডেমরা, কাঞ্চন ও আড়াইহাজারে মোট ৬টি ইউনিট প্রায় আড়াইঘণ্টা চেষ্টার পর আগুন নেভায়। ততক্ষণে ১২টি ওষুধের দোকান, ৫টি চালের দোকান ও কয়েকটি তেলের দোকান ও কাচাঁমালের দোকানসহ প্রায় অর্ধশত দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে কয়েক কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকান মালিকরা দাবি করছেন।

ডেমরা ফায়ার সার্ভিসের ইনচার্জ এম এ মান্নান জানান, আগুন লাগার সংবাদে দ্রুত কাঞ্চন, আড়াইহাজার ও ডেমরা ফায়ার সার্ভিসের মোট ৬টি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আড়াই ঘণ্টার চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়েছে। অগ্নিকাণ্ডে প্রায় অর্ধশত দোকান পুড়ে ছাই হয়েছে গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এতে প্রায় ২ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

  •  
  •  
  •  
  •