বাংলাদেশ-ভারত মৈত্রী সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্কঃ

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নেত্রকোনায় নানা আয়োজনে বাংলাদেশ-ভারত মৈত্রী সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

অর্থনৈতিক ও মানবিক উন্নয়ন সংস্থা, অমাস নেত্রকোনা ও নেত্রকোনা সম্মিলনী কলকাতার আয়োজনে এবং ভাষা সৈনিক আবুল হোসেন কলেজ ও লোক সাহিত্য গবেষণা একাডেমির সহযোগিতায় একাডেমি প্রাঙ্গণে গতকাল শনিবার দিনব্যাপী এই মৈত্রী সম্মেলন হয়।

সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট আপিল বিভাগের মাননীয় বিচারপতি ওবায়দুল হাসান শাহীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সাবেক সচিব উজ্জ্বল বিকাশ দও, সাবেক সচিব কে এইচ মাসুদ সিদ্দিকী, নেত্রকোনা সম্মিলনী কলকাতার সভাপতি অধ্যাপক মানিক সরকার, বাংলাদেশ ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম) বীর মুক্তিযোদ্বা মো. মনজুর উল হক।

নেত্রকোনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সোহেল মাহমুদের সভাপতিত্বে অমাসের নির্বাহী পরিচালক মো. ইকবাল হাসান তপুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন নেত্রকোনা চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবদুল ওয়াহেদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠু, অতিরিক্ত পুলিশ সুপার ফকরুজ্জামান জুয়েল, অধ্যাপক ননী গোপাল সরকার প্রমুখ।

দিনব্যাপী সংগঠনের সদস্যদের মধ্যে ছিল আলোচনা, বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য সম্মাননা প্রদান, মোড়ক উন্মোচন ও র‌্যাফেল ড্র। বিকেলে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

  •  
  •  
  •  
  •