বাংলা ভাষায় রোনালদো

নিউজ ডেস্কঃ

লিওনেল মেসি এবং নেইমারের পর এবার বাংলা ভাষায় CR7 খ্যাত ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে অ্যাপ তৈরি করলেন জহিরুল হক।

বাংলা ভাষা সর্বত্র ছড়িয়ে দিয়ে ফুটবলপ্রেমীদের চমকে দেওয়ার জন্য জহিরুল হকের নিরন্তর প্রচেষ্টা চলমান। সেই ধারাবাহিকতার প্রেক্ষিতে জহির বাংলা ভাষায় ফুটবল লিজেন্ড রোনালদোকে নিয়ে “CR7 Biography & 4K Wallpaper 2021 (বাংলায়)” অ্যাপস তৈরি করেছেন।

এর আগে তিনি লিওনেল মেসিকে নিয়ে “Messi Biography & Wallpaper in Bengali” এবং নেইমারকে নিয়ে “Neymar Biography & 4K Wallpaper (বাংলায়)” তৈরি করেন।
অ্যাপ নির্মাতা জহিরুল হক CR7 Biography & 4K Wallpaper 2021(বাংলায়) অ্যাপ্লিকেশনটি কয়েক ভাগে ভাগ করে জীবনের বিভিন্ন পর্যায় বর্ণনা করেছেন। যেমন, প্রাথমিক পরিচিতি, শৈশব-কৈশোর, ব্যক্তিগত অর্জন, দলীয় অর্জন, রোনালদো সম্পর্কে উক্তি, মানবিক C7, জানা-অজানা খুঁটিনাটি এবং ওয়ালপেপার।

বাংলা ভাষায় ক্রিস্তিয়ানো রোনালদোকে নিয়ে অ্যাপ তৈরি প্রসঙ্গে নির্মাতা জহিরুল হক বলেন, জাতীয় দল পর্তুগাল কিংবা বর্তমান ক্লাব জুভেন্টাস ছাপিয়ে সর্বত্র রোনালদোর আলাদা ফ্যান ক্লাব রয়েছে। তারা রোনালদো সম্পর্কে সহজ বাংলায় সাজানো গোছানোভাবে অনেক কিছু জানতে চায়। কিন্তু একটা বিষয় খেয়াল করলাম, রোনালদোর জীবনী সম্পর্কে বাংলা ভাষায় প্লে স্টোরে কোন অ্যাপ নেই। এজন্যই সর্বত্র ছড়িয়ে থাকা বাংলা ভাষাভাষী রোনালদো ভক্তদের জন্য আমার এই ক্ষুদ্র প্রয়াস এ অ্যাপটি, যা সহজভাবে সবাইকে বিশ্বনন্দিত ফুটবলার সিআর সেভেন সম্পর্কে জানতে সহায়তা করবে। একই সাথে রোনালদোর বহু ওয়ালপেপার দেয়া হয়েছে, যেগুলো ব্যবহারকারীরা তাদের মোবাইল কিংবা কম্পিউটারের ওয়ালপেপার হিসেবে ব্যবহার করতে পারবেন। নিয়মিত বিরতিতে অ্যাপটিতে আপডেট তথ্য সন্নিবেশ করা হবে”।

জহিরুল হক বাংলা ভাষায় সামনে‌ আরো কিছু চমক নিয়ে আসছেন। সেজন্য প্রতিনিয়তই কাজ করে চলেছেন খুলনা বিশ্ববিদ্যালয় থেকে সদ্য বিবিএ সম্পন্ন করা এই গ্রাজুয়েট।

রোনালদোকে নিয়ে নির্মিত অ্যাপটি পেতে নিচের লিঙ্ক থেকে ইনস্টল করুন-
https://play.google.com/store/apps/details?id=banglastore.com.cr7biographywallpaper4k

  •  
  •  
  •  
  •