বিএনপির যেসব নেতা করোনায় আক্রান্ত

BNP

নিউজ ডেস্কঃ বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন বিএনপির বেশ কয়েকজন নেতা। বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির সবার সুস্থতার জন্য দলের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

জানা গেছে, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও তার স্ত্রী বিলকিস আক্তার হোসেন বুধবার (৩১ মার্চ) করোনা আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন।

চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ডা. এ কে এম আজিজুল হক করোনা আক্রান্ত হয়ে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ ১৭ মার্চ থেকে করোনা আক্রান্ত। তিনি স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন।

দলের অপর স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান ১১ মার্চ করোনা আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি আছেন। ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন ও তার স্ত্রী রিফাত হোসেন ২৯ মার্চ থেকে করোনা আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছেন।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে বিএনপি গঠিত মিডিয়া কমিটির সদস্য সাংবাদিক আতিকুর রহমান রুমন করোনা আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছেন। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে গঠিত মিডিয়া কমিটির সদস্য অ্যাডভোকেট ফারজানা শারমিন পুতুল করোনা আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছেন।

এছাড়া অসুস্থ হয়ে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য প্রফেসর ডা. ফরহাদ হালিম ডোনার। পুলিশের গুলিতে আহত যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল দীর্ঘদিন হলি ফ্যামেলি হাসপাতালে চিকিৎসা শেষে বুধবার (৩১ মার্চ) বাসায় ফিরেছেন।

  •  
  •  
  •  
  •