শীতলক্ষ্যা নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে লঞ্চডুবি, নারীর মরদেহ উদ্ধার

sitolokkha

নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে মুন্সিগঞ্জগামী একটি লঞ্চ অর্ধশতাধিক যাত্রী নিয়ে ডুবে যাওয়ার ঘটনায় উদ্ধার কাজ চালাচ্ছে পুলিশ, নৌপুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। এখন পর্যন্ত এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শীতলক্ষ্যা নদীর চর সৈয়দপুর এলাকার ব্রিজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ রুটে যাত্রী নিয়ে চলাচল করে লঞ্চটি। প্রতিদিনের মতো নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে শতাধিক যাত্রী নিয়ে লঞ্চটি মুন্সীগঞ্জ টার্মিনালে যাওয়ার পথে শীতলক্ষ্যা নদীতে বিপরীত দিক থেকে আসা একটি কার্গো জাহাজের সঙ্গে ধাক্কা লেগে লঞ্চটি ডুবে যায়। এ ঘটনার পর রাত সাড়ে ৮টার দিকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, রাত সাড়ে ৮টার দিকে আমরা এক নারীর মরদেহ উদ্ধার করতে পেরেছি। প্রচণ্ড বাতাস ও ঝড়ের পাশাপাশি বৃষ্টির কারণে পুরোদমে উদ্ধার অভিযান শুরু করা সম্ভব হচ্ছে না।

তিনি আরও বলেন, আবহাওয়া এতটাই প্রতিকূলে যে উদ্ধারকারী যানগুলো পাশে দাঁড়াতেই পারছে না। আমাদের তিনটি টিম কাজ করছে। আবহাওয়া একটু অনুকূলে এলেই দ্রুত উদ্ধার অভিযান শুরু হবে।

  •  
  •  
  •  
  •