মাংস কাটতে গিয়ে নিজের ছুরিতে নিহত অটোরিকশাচালক

গাজীপুরে ঈদের মাংস কাটার সময় নিজের ছুরিতে জখম হয়ে এক অটোরিকশাচালক মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকালে মহানগরের কাশিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম আছিম উদ্দিন (৪৫)। তিনি পঞ্চগড়ের নবীগঞ্জ উপজেলার সলিমনগর এলাকার ওয়াজেদ মিয়ার ছেলে। গাজীপুর মহানগরীর এনায়েতপুর স্কুলের পাশে মো. মোস্তফা কামালের বাড়িতে ভাড়া থেকে তিনি অটোরিকশা চালাতেন।

অটোরিকশা চালানোর পাশাপাশি অছিম উদ্দিন এলাকায় মাঝেমধ্যে কসাইয়ের কাজ করতেন।

কাশিমপুর থানার উপপরিদর্শক (এসআই) আবদুল জলিল জানান, অটোরিকশা চালানোর পাশাপাশি অছিম উদ্দিন এলাকায় মাঝেমধ্যে কসাইয়ের কাজ করতেন। বিশেষ দিনগুলোতে তিনি গরু জবাই করে মাংসও বিক্রি করতেন। ঈদ উপলক্ষে বৃহস্পতিবার সকালে গরু জবাই করে একটি প্লাস্টিকের টুলের ওপর বসে মাংস কাটছিলেন আছিম। এ সময় প্লাস্টিকের টুলটি ফসকে নিচ থেকে সরে গেলে তিনি পড়ে যান। এ সময় তাঁর ডান হাতে থাকা ছুরিটি বুকের ডান পাশে বিদ্ধ হয়ে গুরুতর আহত হন তিনি। পরে আশপাশে থাকা ব্যক্তিরা দ্রুত উদ্ধার করে স্থানীয় পপুলার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবে খোদা ঘটনাটি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: , ,