উলভারহাম্পটনের বিপক্ষে হারল লিভারপুল

স্পোর্টস ডেস্ক:

মৌসুমের শুরুটা দুর্দান্ত করেছে লিভারপুল। মাঝামাঝি পর্যায়ে এসেও ইংলিশ প্রিমিয়ার লিগে অপরাজিতই ছিলো ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। সবশেষ লিগ ম্যাচে তাদের এই জয়রথ থামিয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি, হারিয়েছিল ২-১ ব্যবধানে।

ম্যান সিটির বিপক্ষে সেই হারের ধকল নিজেদের পরের ম্যাচেও সইতে হলো ইপিএলের টেবিল টপারদের। তুলনামূলক দূর্বল উলভারহাম্পটনের বিপক্ষেও একই ব্যবধানে হেরে গিয়েছে লিভারপুল। এফএ কাপের তৃতীয় রাউন্ডে এ হার সইতে হলো তাদের।

সোমবার রাতে প্রতিপক্ষের মাঠে খেলতে নামার আগে ইপিএলে নিজেদের সবশেষ ম্যাচের একাদশ থেকে নয়জনকেই বাইরে রেখে দল সাজান ক্লপ। কিন্তু তার এই সিদ্ধান্ত হিতে বিপরীত হয়েই ফিরে আসে।

ম্যাচের প্রায় পুরো সময়টাই আধিপত্য বিস্তার করে খেললেও আক্রমণভাগের দুর্বলতায় সে অর্থে শক্ত কোনো সুযোগ তৈরি করতে পারেনি লিভারপুল। ম্যাচের ধারার বিপরীতে ৩৮তম মিনিটে স্বাগতিকদের এগিয়ে দেন রাউল জিমিনেজ।

এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় উলভারহাম্পটন। তবে বিরতি থেকে ফিরে ৫১ মিনিটে দলের পক্ষে গোল শোধ করে দেন লিভারপুলের ডিভক অরিগি। কিন্তু বেশিক্ষণ সমতায় থাকা হয়নি তাদের। মিনিট চারেক বাদেই আবারও দলকে এগিয়ে দেন উলভসের রুবেন নেভেস।

অবস্থা বেগতিক দেখে শেষ দিকে মোহাম্মদ সালাহ এবং রবার্তো ফিরমিনোকে মাঠে নামান লিভারপুল ক্লপ। কিন্তু কাজের কাজটি করতে পারেননি তারা। ফলে ২-১ গোলের পরাজয় নিয়েই মাঠ ছাড়ে অল রেডরা।

  •  
  •  
  •  
  •