মেসি-সুয়ারেজের গোলে জয় বার্সার

স্পোর্টস ডেস্ক:

রোববার লা লিগায় দারুণ জয় পেয়েছে বার্সেলোনা। লেগানেসের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে তারা। বার্সার হয়ে গোল করেছেন উসমান ডেম্বেলে, লুইস সুয়ারেজ ও লিওনেল মেসি।

ক্যাম্প ন্যুতে এদিন শুরুর একাদশে ছিলেন না মেসি। তবু শুরু থেকে প্রতিপক্ষের ওপর চেপে বসে স্বাগতিকরা। লেগানেসের রক্ষণে বেশ কয়েকবার ভীত ছড়ান উসমান ডেম্বেলে। সেই ধারাবাহিকতায় ম্যাচের ৩২ মিনিটে দলকে এগিয়ে দেন এই ফরাসি ফরোয়ার্ড। চলতি লিগে এটা তার অষ্টম গোল।

বিরতির আগে ব্যবধান দ্বিগুণ করতে পারত বার্সেলোনা। কিন্তু ডেম্বেলের বাড়ানো বল ফাঁকায় পেয়েও কাজে লাগাতে পারেননি ফিলিপে কুতিনহো।

দ্বিতীয়ার্ধে ফিরেও আক্রমণের ধারা বজায় রাখে বার্সা। কিন্তু খেলার ধারার বিপরীতে গিয়ে পাল্টা আক্রমণে গোল খেয়ে বসে তারা। ম্যাচের ৫৭ মিনিটে অতিথিদের সমতায় ফেরান মার্টিন ব্রেথওয়েট।

৬৪ মিনিটে মিডফিল্ডার কার্লেস আলেনাকে বসিয়ে মেসিকে নামান কোচ। তার দুই মিনিট পর চোট পেয়ে মাঠ ছাড়েন ডেম্বেলে।

ম্যাচের ৭১ মিনিটে মেসির নেওয়া বুলেট গতির শট ফিরিয়ে দেন লেগানেসের গোল রক্ষক। কিন্তু তা বিপদমুক্ত করতে পারেননি তিনি। সেই সুযোগে ছোট্ট টোকায় বল জালে পাঠান সুয়ারেজ। চলতি লিগে উরুগুইয়ান স্ট্রাইকারের এটি ১৫ তম গোল।

আর যোগ করা সময়ে প্রতিপক্ষের কফিনে তৃতীয় ও শেষ পেরেকটি ঠোকেন মেসি নিজে। লিগে নিজের ১৮তম গোল করে ৩-১ গোলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন তিনি।

এই জয়ে টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ২০ ম্যাচে ৪৬।

  •  
  •  
  •  
  •  
ad0.3