ইতালির ‘সিরি এ’ লিগ স্থগিত , ফুটবলারের শরীরে করোনা

নিউজ ডেস্কঃ

জুভেন্টাসের হয়ে সিরি এ লিগে মাঠে নামবেন। সেই দিকে লক্ষ্য রেখে করোনার মধ্যেই কাঠখড় পুড়িয়ে পর্তুগাল থেকে ইতালি আসেন ক্রিশ্চিয়ানো রোনালদো। স্বাস্থ্যবিধি মেনে ইতালিতে ১৪ দিন কোয়ারেন্টাইনেও কাটান সিআর সেভেন ।

দলের সবাই অনুশীলন শুরু করে দিলেও ২ সপ্তাহ বন্দি দশা কাটিয়ে মঙ্গলবার প্রথম অনুশীলনে নামেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু সব প্রচেষ্টাই হল মাটি। স্থগিত হয়ে গেল ইতালির সিরি এ লিগ। আর তার কারণও করোনা।

ইউরোপ জুড়ে যখন মাঠে বল গড়াতে শুরু করেছে তখন বড়সড় ধাক্কা খেল ইতালি। সিরি এ লিগের অন্যতম ক্লাব পারমার ২ জন ফুটবলারের দেহে করোনা ভাইরাসের খোঁজ মিলেছে। তাদের আইসোলেশনে পাঠানো হয়েছে বলে ক্লাব সূত্রে জানানো হয়েছে।
চূড়ান্ত দিনক্ষণ জানানো না হলেও এতদিন ঠিক ছিল ১৩ জুন থেকে ইতালির সিরি এ লিগের ঢাকে কাঠি পড়বে। কিন্তু পারমার ক্লাবের দু’জন ফুটবলারের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মেলায় আগামী মাসে সিরি এ লিগ শুরু হওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হল।

এই খবর প্রকাশ্যে আসতেই আগামী ১৪ জুন পর্যন্ত সিরি এ লিগ স্থগিত ঘোষণা করেছে ইতালি ফুটবল ফেডারেশন । এই খবরের সত্যতাও স্বীকার করেছে তারা । শুধু ফুটবল নয় আগামী ১৪ জুন পর্যন্ত দেশের সমস্ত খেলাধুলা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে ইতালি সরকার।

  •  
  •  
  •  
  •