অবশেষে করোনা জয় করলেন মাশরাফি

নিউজ ডেস্কঃ

অবশেষে মিলল বহুল প্রতীক্ষিত সেই স্বস্তির খবর। টানা ২৪ দিন পর প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজা। মঙ্গলবার (১৪ জুলাই) রাতে মাশরাফি নিজেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বিষয়টি জানান। তবে তার স্ত্রী সুমনা হক সুমি এখনো করোনা পজিটিভ রয়েছেন। গত পরশু রোববার (১২ জুলাই) দ্বিতীয়বারের মতো করোনা পরীক্ষা করতে দিয়েছিলেন নড়াইল এক্সপ্রেস অবশেষে মঙ্গলবার (১৪ জুলাই) জানতে পারলেন, তার শরীরে আর এই ভাইরাসের উপস্থিতি নেই।

ফেসবুক পোস্টে মাশরাফি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজ রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানাভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।’

তিনি আরও লিখেছেন, ‘শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি। বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন।

সবাই নিরাপদে থাকবেন,

  •  
  •  
  •  
  •