অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের কোয়ারেন্টিনে থাকতে হবে না ইংল্যান্ডে

নিউজ ডেস্কঃ

ইংল্যান্ড সরকারের পক্ষ থেকে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের কোয়ারেন্টিনে থাকার কোনো নির্দেশনা নেই বলে জানিয়েছে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম ।

চলতি বছর সেপ্টেম্বরে ইংল্যান্ড সফর করবে অস্ট্রেলিয়া। ইংল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা রয়েছে তাদের। এরই মধ্যে এই সিরিজের জন্য ২৬ সদস্যের দলও ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। নতুন খবর ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের মতো তারাও ইংল্যান্ডে যাবে ভাড়া করা বিমানে।

ইংল্যান্ড সফর দিয়েই করোনা পরবর্তী ক্রিকেটে প্রবেশ করতে যাচ্ছে অস্ট্রেলিয়া। তাদের এই ইংল্যান্ড সফরের গুরুত্বপূর্ণ দিক আছে আরও একটি। বর্তমানে ইংল্যান্ড সফর করা ওয়েস্ট ইন্ডিজ বা পাকিস্তান দলের মতো দুই সপ্তাহের কোয়ারেন্টিনে থাকতে হবে না ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথদের। ইংল্যান্ড সরকারের পক্ষ থেকে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের কোয়ারেন্টিনে থাকার এমন কোনো নির্দেশনা নেই বলে জানিয়েছে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম।

সিরিজের বিষয়টি আগে চূড়ান্ত হলেও সূচি জানা ছিল না। সিরিজ দুটি হবে ১১ দিনের মধ্যে। ৪ সেপ্টেম্বর টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। পরের দুটি টি–টোয়েন্টি ৬ ও ৮ সেপ্টেম্বর। এর দুদিন পরই শুরু হবে ওয়ানডে সিরিজ। ১০, ১২ ও ১৫ সেপ্টেম্বর হবে ওয়ানডে তিনটি। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে রোজবোল ও ওল্ড টার্ফোডে।

এই সিরিজ দুটিতে শুধু সম্প্রচার স্বত্ব থেকেই ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের আয় হতে পারে ২৮০ মিলিয়ন পাউন্ড।

  •  
  •  
  •  
  •