বার্সেলোনায় থাকলে মেসির বেতন কমবে

নিউজ ডেস্কঃ

চলতি মৌসুম শেষ হলে লিওনেল মেসি আর বার্সেলোনায় থাকবেন কিনা স্পষ্ট নয়। চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় বিনা ফিতে যে কোনো ক্লাবে যেতে পারবেন আর্জেন্টাইন সুপারস্টার। তবে বার্সেলোনায় থেকে গেলে তাকে এখনকার চেয়ে বেতন কম নিতে হবে- এমনটাই জানিয়েছেন প্রেসিডেন্ট প্রার্থী এমিলি রাউসান্ড। ক্লাবের আর্থিক ক্ষতি পোষাতেই এমন পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি।

সামনেই বার্সেলোনার নির্বাচন। আর সেখানে এমিলি রাউসান্ড যদি জিতে নতুন প্রেসিডেন্ট হন, তাহলে কমে যাবে লিওনেল মেসির পারিশ্রমিক। রাউসান্ড জানিয়েছেন, “ক্লাবের এখন যা অবস্থা, তাতে মেসির এত টাকা বেতন হতে পারে না। আমাদের একটা জায়গায় পৌঁছতে হবে। সেভাবেই নতুন চুক্তি হবে। তবে মেসির জন্য আমরা আকর্ষণীয় প্রস্তাবই রাখব।”

মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তির মেয়াদ শেষ হতে আর মাত্র সাত মাস বাকি আছে। রাউসান্ডের বক্তব্য, “মেসি টাকার জন্য বার্সেলোনা ছাড়তে চেয়েছে, এমনটা নয়। ও সবথেকে বেশি টাকা পায়। বিশ্বে আর কোনো ফুটবলার ওর থেকে বেশি টাকা পায় না। ও ক্লাব ছাড়তে চেয়েছিল কারণ ও ট্রফি জিততে চায়। ও বলেই দিয়েছিল, চ্যাম্পিয়ন্স লিগ জেতা এখন আর বার্সার পক্ষে সম্ভব নয়। তাই আমরা ক্ষমতায় এলে ওকে ট্রফি জেতার সুযোগ করে দেব।”

আনুষ্ঠানিকভাবে বার্সেলোনার পক্ষ থেকে মেসির বেতন জানানো না হলেও, মনে করা হচ্ছে এখন মাসে প্রায় ১ কোটি ডলার পান তিনি।

রাউসান্ডের প্রতিশ্রুতি ২৪ জানুয়ারির নির্বাচনে যদি তিনি জেতেন তাহলে নতুন করে তৈরি ন্যু ক্যাম্প স্টেডিয়াম মেসির নামে করবেন।

  •  
  •  
  •  
  •