বিসিবি’র প্রেসিডেন্ট হতে চান সাকিব

sakibb

স্পোর্টস ডেস্কঃ সাকিব আল হাসান জানিয়েছেন, তার চেয়ে ভালো বিসিবি প্রেসিডেন্ট কারও পক্ষে হওয়া সম্ভব না। শনিবার (২০ মার্চ) রাতে যুক্তরাষ্ট্র থেকে এক ফেসবুক লাইভ অনুষ্ঠানে তিনি এসব কথা জানান।

বিশ্বসেরা এই অলরাউন্ডার বলেছেন, আমার কাছে মনে হয় কখনও বিসিবি সভাপতি হতে পারি। আর আমি বিসিবি সভাপতি হলে যত ভালো কাজ করতে পারব তা আর কেউ পারবে না।

ওই লাইভেই সাকিব আক্ষেপ করে বলেছেন, নির্মম সত্যটা হচ্ছে- যখন আমাদের দেশে বাইরের কেউ খেলতে আসে আমরা তাদের স্যার-হুজুর করতে থাকি দুই-একজন ছাড়া। যারা অল্প কয়েকটা ম্যাচ খেলছে বা খেলেওনি তাদের সাথে এমন করি। আমাদের দেশে যারা ৫-৭ বছর খেলছে তাদের রেসপেক্ট করি না।

তিনি আরও বলেন, আমাদের দেশের মানুষই যদি আমাদের রেসপেক্ট না করে, বোর্ড রেসপেক্ট না করে, ক্রিকেটাররা রেসপেক্ট না করে- সেখানে অন্য দেশের মানুষ কীভাবে করবে?

সম্প্রতি তৃতীয় সন্তানের বাবা হয়েছেন সাকিব। একমাত্র ছেলের জন্মের পর থেকেই তার পাশে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার। পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে সময়টা উপভোগ করছেন।

এ কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজে খেলছেন না সাকিব। খেলবেন না শ্রীলঙ্কার মাটিতে এরপর দুই ম্যাচের টেস্ট সিরিজেও। ওই সিরিজের সময় আইপিএলে খেলবেন বলে বিসিবির কাছ থেকে ছাড়পত্র নিয়েছেন তিনি।

  •  
  •  
  •  
  •