মোদির সফর নিয়ে যা বললেন সাকিব

modi

নিউজ ডেস্কঃ মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় এসেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার তিনি দেখা করেছেন ক্রীড়া অঙ্গনের তারকাদের সঙ্গে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক দুই অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা ও সাকিব আল হাসান। এছাড়া বাংলাদেশ নারী ক্রিকেট দলের তারকা সালমা খাতুন ও জাহানারা আলম। উপস্থিত ছিলেন বাস্কেটবল খেলোয়াড় আশরিন মৃধা।

ভারতীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর সাকিব বলেন, ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে পেরে আমি সম্মানিত বোধ করছি। আমি আশা করি তার সফর দুই দেশের জন্যই ফলপ্রসূ হবে। ভারতে তার নেতৃত্ব অসাধারণ।’

মোদির এ সফরে ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক আরও ভালো হবে বলে আশাবাদ প্রকাশ করেন এ অলরাউন্ডার, ‘আমি আশা করি তিনি ভারতের উন্নতির জন্য ভবিষ্যতেও কাজ করে যাবেন এবং আমাদের সঙ্গে ভারতের সম্পর্ক দিন দিন আরও ভালো হবে।’

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে ঢাকায় এসেছেন ভারতের প্রধানমন্ত্রী মোদি। তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশের প্রধানমন্ত্রী। বিকেলে জাতীয় প্যারেড স্কয়ারে স্বাধীনতা দিবসের জাতীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে মোদির।

বর্তমানে বাংলাদেশ দল নিউজিল্যান্ড সফরে থাকলেও ছুটিতে থাকায় সেখানে যাননি সাকিব। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ছুটি নিয়েছিলেন তিনি। তবে দেশে ফিরেছেন দুদিন আগেই। আর ফিরেই আইপিএল খেলার জন্য পূর্ণোদ্দমে অনুশীলন চালিয়ে যাচ্ছেন এ অলরাউন্ডার।

  •  
  •  
  •  
  •