জেমকন খুলনার হয়ে আজ মাঠে নামবেন মাশরাফি

নিউজ ডেস্কঃ

করোনা মহামারির ধাক্কা কাটিয়ে বাংলাদেশের ক্রিকেট মাঠে গড়িয়েছে। কিন্তু এখনো মাঠে নিজেকে মেলে ধরার সুযোগ পাননি বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ও সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তবে দীর্ঘ প্রতীক্ষার পর অবসান হচ্ছে। অবশেষে মাঠে নামতে যাচ্ছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে আজ মঙ্গলবার (৮ ডিসেম্বর) জেমকন খুলনার হয়ে মাঠে নামবেন তিনি।

চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আজ সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের সপ্তম ম্যাচে জেমকন খুলনা মুখোমুখি হবে গাজী গ্রুপ চট্টগ্রামের। এর মধ্য দিয়ে ম্যাশ সমর্থকদেরও অপেক্ষার অবসান হতে যাচ্ছে।

এদিকে, ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে দল পেলেও ম্যাচে খেলার পূর্বশর্ত ছিল করোনা নেগেটিভ হওয়া। সেই লক্ষ্যে রবিবার করোনা পরীক্ষা করিয়েছিলে তিনি। সেটির রিপোর্ট নেগেটিভ এসেছে। ফলে খেলতে আর কোনো বাধা রইলো না নড়াইল এক্সপ্রেসের।

গতকাল সকালে খুদে বার্তায় জেমকন খুলনার মিডিয়া বিভাগ জানিয়ে দিয়েছিল, সোমবার অনুশীলন করবে না দলটি। বঙ্গবন্ধু টি-২০ কাপের বেশির ভাগ দলই গতকাল বিশ্রামে ছিল। সকালে ফরচুন বরিশাল বিসিবি একাডেমি মাঠে অনুশীলন করেছিল। তামিমরা চলে যাওয়ার পরও সাংবাদিকরা অপেক্ষায় ছিলেন মাশরাফি বিন মুর্তজা অনুশীলনে আসবেন অনুমান করে। ঠিক ১টার দিকে একাডেমি মাঠে প্রবেশ করেন মাশরাফি।

পরের দুই ঘণ্টা একাকী অনুশীলন করে গেলেন গত রবিবার দল পাওয়া অভিজ্ঞ এই পেসার। লটারি ভাগ্যে তাকে পেয়েছে খুলনা। করোনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট আসায় গতকাল সন্ধ্যায় হোটেলে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা তার।

গতকাল একাডেমি মাঠে একাকী ৬ ওভার বোলিং করেন মাশরাফি। ছিল না কোনো ট্রেনার, ফিজিও, কোচ। এদিন স্পট বোলিংয়ের পাশাপাশি ইয়র্কার করার চেষ্টা করেছেন। বোলিং করেছেন ডানহাতি, বাঁহাতি ব্যাটসম্যান বিবেচনা করে। কয়েকবারই স্ট্যাম্প উপড়ে ফেলেছেন। বোলিংয়ে লাইন, লেন্থ ছিল দুর্দান্ত। বোলিংয়ের পর রানিংও করেছেন নড়াইল এক্সপ্রেস।

আজ গাজী গ্রুপ চট্টগ্রামের বিরুদ্ধে খেলবে মাশরাফির দল খুলনা। সবকিছু ঠিক থাকলে আজ খুলনার হয়ে খেলতে দেখা যেতে পারে তাকে। তেমনটা হলে প্রায় ৯ মাসের লম্বা বিরতির পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরবেন মাশরাফি।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: