ময়মনসিংহ মেডিকেলে করোনায় আরও ১৭ জনের মৃত্যু

mym

নিউজ ডেস্কঃ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৬ জন এবং উপসর্গ নিয়ে মারা যায় ১১ জন।

সোমবার (১২ জুলাই) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন।

করোনায় মৃত ব্যক্তিরা হলেন, ময়মনসিংহ সদরের মোস্তাফিজুর রহমান (৪২) ও ত্রিশাল উপজেলার আব্দুল খালেক (৬৭), শেরপুর সদরের লুৎফুন্নেছা বেগম (৬০), নারায়ণপুরের আবুল মোতালেব (৬৪) ও নালিতাবাড়ি উপজেলার রোকসানা (২৩) এবং জামালপুর সদরের চান মিয়া (৬৫)।

সন্দেহজনক উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলেন, ময়মনসিংহ সদরের জলিল (৪৫), ইদ্রিস আলী (৬১), শামসুন্নাহার (৭০), হোসেন আলী (৩৮), নূর বানু (৬০), সিরাজুল (৯০), মুক্তাগাছা উপজেলার আল জিন্নাত (৬৫) ও ভালুকা উপজেলার বিল্লাল হোসেন (৫৬), জামালপুর সদরের আব্দুল মান্নান (৬৫), আব্দুল কুদ্দুস (৮৫), এবং নেত্রকোনা সদরের আব্দুর রহমান (৫০)।

ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৬৬ জন ভর্তিসহ এখন পর্যন্ত ৪১৬ জন এবং আইসিউতে ২১ জন চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৮১৬টি নমুনা পরীক্ষায় আরো ২৬৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩২.২৩ শতাংশ। জেলায় মোট শনাক্ত ১০ হাজার ১৪৬ জন। সুস্থ হয়েছে ৭ হাজার ৫৬০ জন। মোট মৃত্যু ১০২ জন।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: ,