মেট্রোরেলে ঢিল ছুড়ায় ক্ষতি ১০ লাখ টাকা

নিউজ ডেস্ক:

দুর্বৃত্তদের ছোড়া ঢিলে মেট্রোরেলের জানালার কাচ ভাঙার ঘটনায় আনুমানিক ১০ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। মেট্রোরেলের সহকারী ব্যবস্থাপক (লাইন অপারেশন) মোঃ সামিউল কাদির এ তথ্য জানান।

সোমবার (১ মে) রাতে ঢাকা মহানগর পুলিশের কাফরুল থানায় মেট্রোরেল আইন-২০১৫ অনুসারে এ সংক্রান্ত একটি মামলা করেছে মেট্রোরেল কর্তৃপক্ষ। মামলার এজাহারে ক্ষতির পরিমাণ উল্লেখ করা হয়েছে। মেট্রোরেলের সহকারী ব্যবস্থাপক (লাইন অপারেশন) মোঃ সামিউল কাদির বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এজাহারে বাদী অভিযোগ করে বলেন, ‘গত ৩০ এপ্রিল বেলা ১১টা ৪৫ মিনিটের সময় আমি স্টেশন কন্ট্রোলার মিরপুর-১০ মারফত জানতে পারি যে, আগারগাঁও থেকে উত্তরা উত্তরগামী মেট্রো ট্রেন কাজীপাড়া স্টেশনে প্রবেশের পূর্ব মুহূর্তে স্টেশনের পূর্ব কাজীপাড়ার পূর্বপাশ থেকে অজ্ঞাতপরিচয় আসামিরা মেট্রোরেলের ক্ষয়ক্ষতি ও যাত্রীদের নিরাপত্তা বিঘ্নিত করার লক্ষ্যে ঢিল নিক্ষেপ করে। এতে মেট্রোরেলের ১টি জানালার গ্লাস ভেঙে যায়। এতে ক্ষতির পরিমাণ অনুমানিক ১০ লাখ টাকা।’

এদিকে এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার বিষয়ে কাফরুল থানার পরিদর্শক (তদন্ত) কামরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত যতটুকু জানি কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে এ বিষয়ে তদন্ত ও গ্রেপ্তার অভিযান চলছে।

  •  
  •  
  •  
  •  
ad0.3