রংপুর বিভাগীয় সমিতি ময়মনসিংহের কার্যনির্বাহী সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত

রোহান ইসলাম: নিজস্ব প্রতিবেদক

রংপুর বিভাগীয় সমিতি, ময়মনসিংহ এর কার্যনির্বাহী সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ মার্চ, ২০২১) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়।

বাকৃবি ছাত্র বিষয়ক উপদেষ্টা ও রংপুর বিভাগীয় সমিতি, ময়মনসিংহের সভাপতি প্রফেসর ড. এ. কে. এম জাকির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মিজানুর রহমান (সদ্য বিদায়ী জেলা প্রশাসক, ময়মনসিংহ)। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন আইআইএফএস এর সহযোগী প্রফেসর ও সহযোগী পরিচালক ড. রাখী চক্রবর্তী।

সভায় রংপুর বিভাগীয় কমিটি, ময়মনসিংহ এর কর্মপন্থা ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে আলোচনা করা হয়।

এ সময় সংবর্ধিত অতিথি মিজানুর রহমান তার বক্তব্যে রংপুর বিভাগীয় এলাকার মানুষদের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রতি বজায় রেখে এলাকায় উন্নয়ন ও নিপীড়িত মানুষদের ভাগ্যোন্নয়নে কাজ করার আহ্বান জানান৷

সভাপতির বক্তব্যে জাকির হোসেন বলেন, আজ আমরা সকলে শিকড়ের টানে এখানে উপস্থিত হয়েছি ৷ সভায় যেসব কর্মপন্থা ধার্য হয়েছে সেসব বাস্তবায়নের মাধ্যমে আগামী দিনে আমাদের মাধ্যমে আমাদের এলাকার মানুষের উন্নয়ন ও সার্বিক বিষয় এগিয়ে নিয়ে যেতে পারি সে আশাবাদ ব্যক্ত করছি।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি মিজানুর রহমানকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

সভায় কমিটির ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন প্রফেসর ড. ওয়াকিলুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় সমিতির সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক প্রফেসর ড. সহিদুজ্জামান সবুজ, প্রফেসর ড. আজহারুল ইসলাম, প্রফেসর ড. মকবুল হোসেন, অবসরপ্রাপ্ত প্রফেসর মোস্তফিজুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী বাদশা মিয়া ও রফিকুল ইসলাম, নির্মল চন্দ্র সাহা, প্রাথমিক শিক্ষা অফিসার শফিকুল হক সহ  ময়মনসিংহে অবস্থানরত রংপুর বিভাগীয় এলাকার প্রায় শতাধিক ব্যক্তি।

  •  
  •  
  •  
  •