করোনা কেড়ে নিল স্কুল ছাত্রী রোদেলার প্রাণ

নিউজ ডেস্কঃ মানিকগঞ্জে এসকে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী সুবর্ণা ইসলাম রোদেলা করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছে। বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় মানিকগঞ্জ থেকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নেওয়ার পথে মারা যায় সে।

ষষ্ঠ থেকে অষ্টম শ্রেনী পর্যন্ত ক্লাসে এক রোল রোদেলার। মেধাবী এই শিক্ষার্থী গান, বির্তক, উপস্থিত বক্তৃতাসহ সাংস্কৃতিক অঙ্গনেও বহু পুরস্কার পেয়েছে। সে মানিকগঞ্জ জেলা শহরের বেউথা এলাকার বশির উদ্দিন মোল্লা ও শামসুন্নাহার জোস্না দম্পতির মেয়ে। বশির উদ্দিন ঢাকার মোহাম্মদপুরে একটি বেসরকারি সংস্থায় চাকুরী করেন।

পরিবার ও স্কুল সূত্রে জানা যায়, তিন দিন ধরে রোদেলা জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলো। প্রাথমিকভাবে সে স্থানীয় চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নিতে থাকে। পরে শ্বাসকষ্টসহ অন্যান্য জটিলতা বৃদ্ধি পাওয়ায় তাকে দ্রুত মুন্নু জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

এদিকে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রোদেলাকে দ্রুত রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে পাঠানো হয়। মানিকগঞ্জ থেকে ঢাকা আসার পথে অ্যাম্বুলেন্সেই সে নিস্তেজ হয়ে পড়ে। পরে ইবনে সিনা হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: