বৃহত্তর ময়মনসিংহ থেকে ঢাকা পর্যন্ত সকল যোগাযোগ ব্যবস্থা বন্ধ

নিউজ ডেস্ক: অনির্দিষ্টকালের জন্য আগামীকাল থেকে ময়মনসিংহ বিভাগে পরিবহন ধর্মঘট। ময়মনসিংহ থেকে ছেড়ে যাবেনা ঢাকামুখী কোনো গণপরিবহন। সড়ক পথের বেহাল দশা ও উন্নয়নের কোনো লক্ষণ না থাকার প্রতিবাদে আগামী ১৬ জানুয়ারি থেকে বৃহত্তর ময়মনসিংহের সাথে ঢাকা পর্যন্ত সকল ধরনের যোগাযোগ বন্ধ রাখার এই ঘোষণা দিয়েছে ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতি ও ময়মনসিংহ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি। গাজীপুর থেকে মহাখালী পর্যন্ত রাস্তার বেহাল দশা ও ধীর গতিতে চলা এক্সপ্রেসওয়ের কাজকে এর জন্য দায়ী করা হয়।

গত ২ জানুয়ারি ২০২২ ইং তারিখ ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতি ও ময়মনসিংহ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃক আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হয় ১৫ জানুয়ারি ২০২২ ইং তারিখের মধ্যে যাতায়াত ব্যবস্থার চলাচলের উপযোগী করার লক্ষ্যে দৃশ্যমান কোন উন্নয়ন না ঘটলে বৃহত্তর ময়মনসিংহের যোগাযোগ ব্যবস্থা বন্ধ রাখা ছাড়া তাদের কোন উপায় নেই।

এরই ধারাাহিকতায়, দৃশ্যমান কোন পরিবর্তন না হওয়ার পরিবহন শিল্প সহ সকল ব্যবসায়ীক মহলকে রক্ষা করার লক্ষ্যে আগামী ১৬ জানুয়ারী (রবিবার) ২০২২ ইং থেকে বৃহত্তর ময়মনসিংহের (ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা, কিশোরগঞ্জ, টাঙ্গাইল) যোগাযোগ ব্যবস্থা পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী বন্ধ রাখবে মোটর মালিক সমিতি।

  •  
  •  
  •  
  •  
ad0.3